নতুন খবররাজনীতি

দিল্লী নির্বাচনের ফলাফল ঘোষণা দিনেই শাহিনবাগ সাফ হয়ে যাবেঃ কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর

দিল্লীতে () রাজনীতির কেন্দ্র হয়ে উঠেছে () ধরনা। আর এবার এই ধরনা তুলে দেওয়ার জন্য () নেতা তথা কেন্দ্রীয় মন্ত্রী () বড় বয়ান দিলেন। বলেছেন, নির্বাচনের ফলাফল ঘোষণা হলেই দিল্লীর থেকে ধরনা উঠে যাবে।

মঙ্গলবার অনুরাগ ঠাকুর দিল্লীতে একটি জনসভাতে বলেন, দিল্লীর শাহিনবাগে হওয়া ধরনা প্রদর্শন বিরোধীদের ষড়যন্ত্র। অনুরাগ ঠাকুর কেজরীবাল সরকারের উপর আক্রমণ করে বলেন, ‘দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল আর উপ মুখ্যমন্ত্রী মনিষ সিসোদিয়া স্বয়ং শাহিনবাগ ধরনায় সমর্থন করেছেন। আমি আপনাদের বলতে চাই, ১১ ফেব্রুয়ারি নির্বাচনের ফলাফল সামনে আসলেই শাহিনবাগ পরিস্কার হয়ে যাবে।”

এছাড়াও দিল্লী নির্বাচনে শাহিনবাগে বিজেপি নেতা অনুরাগ ঠাকুর বলেন, জনতা যেমন ভাবে পদ্ম ফুলে ইভিএম এর বোতাম টিপবে তেমন ভাবেই ১১ তারিখ ফলাফল সামনে আসলে শাহিনবাগ ফাঁকা হয়ে যাবে।

উল্লেখ্য, এর আগে বিজেপি নেতা দিল্লীতে নির্বাচনী প্রচারে বেরিয়ে একটি বিতর্কিত মন্তব্য করে সমালোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছিলেন। তখন অনুরাগ ঠাকুর মঞ্চ থেকে বলেছিলেন, দেশের গদ্দারদের … তখন জনতা সুরে সুরে মিলিয়ে বলেছিল গুলি মারো … কো। এরপর নির্বাচন কমিশন এই বিষয়কে গম্ভীর ভাবে নিয়ে অনুরাগ ঠাকুরকে স্টার প্রচারকের তালিকা থেকে বের করে দেয়। আরেকিকে, কেজরীবালকে জঙ্গি আখ্যা দেওয়া বিজেপির সাংসদ প্রবেশ বর্মাকেও নির্বাচন কমিশন স্টার প্রচারকের তালিকা থেকে বের করে দিয়েছে।

Back to top button
Close