নতুন খবরভারতবর্ষ

প্রধানমন্ত্রী মোদীর জন্মদিনে অপমানজনক ভিডিও ভাইরাল করেছিল সোনু খান! গ্রেফতার করল পুলিশ

সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে নোংরামি মানসিকতার প্রকাশ করার ঘটনা প্রায় নিত্য হয়ে উঠেছে। প্রধানমন্ত্রী মোদীকে নিয়ে নিয়ে অপমানজনক ভিডিও পোস্ট করা এক যুবককে উত্তরপ্রদেশের মির্জাপুর পুলিশ গ্রেফতার করেছে। অভিযুক্ত যুবকের নাম সোনু খান। সোনু খান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিনে সোশ্যাল মিডিয়ার অপমানজনক পোস্ট ভাইরাল করেছিল। সোনু খান প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিজনক ভিডিও হোয়াটসঅ্যাপে শেয়ার করছিল বলে জানা গেছে।

মির্জাপুর পুলিশ টুইটার হ্যান্ডেল থেকে বিষয়টি জানিয়েছে। মির্জাপুর পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করার পর সেই তথ্য শেয়ার করেছে। মির্জাপুর পুলিশ লিখেছে, “মাননীয় প্রধানমন্ত্রীর বিরুদ্ধে অপমানজনক ও অভদ্র মন্তব্য করা অপরাধী গ্রেফতার।” মির্জাপুর যুবকের ছবিও শেয়ার করেছে।

সোনু খানকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গেছে। সোনু খানের থেকে তার ফোন বাজেয়াপ্ত করা হয়েছে, যে ফোন থেকে যুবক প্রধানমন্ত্রীর বিষয়ে অপমানজনক ভিডিও সোশ্যালমিডিয়ায় ছড়িয়েছিল। পুলিশ যুবকের বিরুদ্ধে 153এ, 501,505(2) এবং আইটি এক্ট ধারা ৬৬ এর ভিত্তিতে মামলা দায়ের করেছে।

এর আগে পুলিশ দেশের প্রধানমন্ত্রীর অপমানজনক ভাইরাল ভিডিওকে সমর্থন করা একজনকে গ্রেফতার করেছিল। শুধু এই নয় ভিডিওর উপর নোংরা ভাষায় প্রধানমন্ত্রীকে আক্রমন করা একজনকেও পুলিশ গ্রেফতার করেছে। জানিয়ে দি, প্রধানমন্ত্রীর জন্মদিনে ভাইরাল হওয়া ভিডিও নিয়ে অনেকে পুলিশের কাছে অভিযোগ করেছিলেন। রাজনৈতিক বিরোধিতার নামে অভদ্র ভিডিও শেয়ার করার অভিযোগ পেতেই পুলিশ তদন্তে নেমেছিল। যার দরুন মূল অভিযুক্ত সোনু খান গ্রেফতার হয়েছে।

Back to top button
Close