নতুন খবরভারতবর্ষরাজনীতি

জয়ের আনন্দে ‘নয়া পাকিস্তান” গান বাজিয়ে বাইক র‍্যালি প্রার্থীর

আমেঠিঃ কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির সংসদীয় এলাকা আমেঠির রামগঞ্জের একটি নবনির্বাচিত গ্রাম প্রধান দ্বারা শুধু বিজয় উৎসবই পালন করা হয়নি, সেই উৎসবে আপত্তিজনক গান বাজিয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি ভঙ্গ করার চেষ্টা করা হয়েছে। ঘটনা সামনে আসার পর পুলিশ জয়ী প্রার্থীর বিরুদ্ধে মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে।

উল্লেখ্য, আমেঠি জেলার থানা রামগঞ্জের মঙ্গরা গ্রামে নবনির্বাচিত গ্রাম প্রধান ইমরান খান নির্বাচনে জয়ী হওয়ার পর আনন্দ জাহির করতে অনেক বাইক আর গাড়ি নিয়ে বিজয় উৎসব পালন করতে র‍্যালি বের করেন। শুধু তাই নয়, নির্বাচিত প্রধান শীর্ষ আদালত আর নির্বাচন কমিশনের নিষেধাজ্ঞা থাকার পরেও জুলুস বের করা হয়। এরপর সেই জুলুসে একটি গান বাজানো হয়, যেটা ছিল ‘নয়া পাকিস্তান আয়া, দেখো ইমরান খান আয়া।”

এই ভিডিও ভাইরাল হওয়ার পর স্থানীয়রা ক্ষোভে ফেটে পড়েন আর নবনির্বাচিত প্রধানের বিরুদ্ধে অভিযোগ করেন পুলিশের কাছে। পুলিশ গোটা ঘটনার তদন্ত করে নতুন প্রধান ইমরা খানের সঙ্গী জাকির আহমেদ, মাশুদ, মকসুদ, ইফতিফাক এবং ৫০ জন অজ্ঞাত ব্যক্তির বিরুদ্ধে 153b,188,269,270,171H ধারা আর মহামারী আইন অনুযায়ী মামলা দায়ের করে।

পুলিশ আধিকারিক অর্পিত কাপুর বলেন, রামগঞ্জের মঙ্গরা গ্রামে নবনির্বাচিত প্রধান ইমরান খান একটি বাইক র‍্যালি বের করেছিলেন, আর সেখানে আপত্তিজনক গান বাজানো হয়। ভিডিও ভাইরাল হওয়ার পর প্রধান আর তাঁর সমর্থকদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

Related Articles

Back to top button