নতুন খবরভারতবর্ষ

মাটি খুঁড়ে হলেও বের করতে হবে বিকাশ দুবেকে, কানপুর মামলায় চরম অ্যাকশন মুডে যোগী আদিত্যনাথ

লখনউঃ উত্তর প্রদেশের কানপুরে (Kanpur Encounter) কুখ্যাত দুষ্কৃতীকে ধরতে গয়ে আট জন পুলিশ কর্মী শহীদ হন। এই ঘটনার পর যোগী আদিত্যনাথ (Yogi Adityanath) অ্যাকশনে এসেছেন। উনি অপরাধীদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ার নির্দেশ দিয়েছেন। উনি বলেছেন পুলিশ কর্মীদের বলিদান ব্যর্থ হবে না, অপরাধীদের কড়া শাস্তি দেওয়া হবে। মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ রাজ্যের ডিজিপি এইচসি অবস্থি আর মুখ্য সচিবের সাথে লাগাতার যোগাযোগ করে চলেছেন।

মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের নির্দেশ পাওয়ার পর অভিযুক্ত বিকাশ দুবেকে (Vikas Dubey) ধরার জন্য পুলিশ কোমর বেঁধে নেমেছে। আরেকিদকে, মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ কর্তব্যরত পুলিশ কর্মীর মৃত্যুতে দুঃখ প্রকাশ করেন এবং ওনাদের শ্রদ্ধাঞ্জলি দেন। শহীদ পুলিশ কর্মীর পরিবারের প্রতি গভীর সমবেদনা ব্যাক্ত করেন।

এই ঘটনায় উত্তর প্রদেশের ডিজিপি বলেন, হত্যায় অভিযুক্তকে ধরতে যাওয়া পুলিশ টিমের উপর আচমকা হামলা চালানো হয়। এই হামলায় একজন সিও, একজন এসও, একজন থানা ইনচার্জ আর পাঁচ জন কনস্টেবল শহীদ হয়েছে। এছাড়াও চারজন কনস্টেবল আহত হয়েছেন। আহতদের মধ্যে একজনের অবস্থা গুরুতর। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

উনি জানান, সাত থেকে আটজন মিলে এই হামলা চালিয়েছে। অভিযুক্ত বিকাশ দুবেকে গ্রেফতার করার জন্য প্রতিবেশী রাজ্যের পুলিশদেরও অ্যালার্ট করা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারির জন্য স্পেশ্যাল টাস্ক ফোর্স্কেও মোতায়েন করা হয়েছে। লখনউ থেকে একটি টিম কানপুরে যাচ্ছে। কানপুরে এই ঘটনা ঘটার পর জেলার সমস্ত সীমান্ত সিল করে দেওয়া হয়েছে। গোটা গ্রাম ঘুরে পুলিশ তল্লাশি অভিযান চালাচ্ছে।

Back to top button
Close