নতুন খবরভারতবর্ষ

জয় শ্রী রাম শ্লোগান দেওয়া যুবককে সুরক্ষা দিল যোগী সরকার, কট্টরপন্থীরা দিচ্ছিল হুমকি

জয় শ্রী রাম শ্লোগান দেওয়া মুসলিম যুবককে উত্তরপ্রদেশ সরকার সুরক্ষা প্রদান করেছে। আহসান রাও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের জনসভায় জয় শ্রী রাম শ্লোগান দিয়েছিলেন। আর এই নিয়ে জোর বিতর্ক হয়েছিল। আহসান রাও ৪ ডিসেম্বর জনসভায় জয় শ্রী রাম ও ভারত মাতা কি জয় শ্লোগান দেয়। এরপর থেকে তাকে কট্টরপন্থীরা হুমকি দেয়।

সিনিয়র পুলিশ অফিসার আকাশ তোমার বলেন, অমিত শায়ের এক সভায় মুসলিম যুবক কিছু শ্লোগান দেয়। এটার পর থেকে ওই যুবককে অনেকে ফোন করে হুমকি দেয়। এই বিষয়ে আহসান রাও নিজের সুরক্ষা নিয়ে চিন্তা প্ৰকাশ করেছেন এবং জেলা শাসককে চিঠি লিখে জানিয়েছেন। প্রশাসন তার সুরক্ষার কথা ভেবে তাকে সুরক্ষা দেওয়ার জন্য একটা প্রহরী দিয়েছেন।

এই প্রসঙ্গে আহসান রাও বিজেপির রাষ্ট্রীয় প্রবক্তা শুধাংশু ত্রিবেদীর সাথে কথা বলেন। বজরং দলের তরফেও সমর্থন পেয়েছেন আহসান রাও। বজরং দলের নেতা বিকাশ ত্যাগী ভারত সরকারকে আহসানের সুরক্ষার দাবি জানিয়েছেন।

আহসান রাও বলেছেন, আমি দেশের প্রতি নিষ্ঠাবান তাই হুমকি দেওয়া ব্যক্তিদের আমি ভয় পায় না। যে দেশে আমি বাস করি ঐ দেশের গুনগান করলে তা কখনো ভুল কাজ নয়। আহসান আরো বলেন, “দেখুন ভগবান শ্রী রাম আমাদের পূর্বজ এবং আমরা উনার বংশধর। যে দেশে আমি বসবাস করি সেই দেশের জয়জয়কার করতে আমি দ্বিধাবোধ করি না।

Related Articles

Back to top button