Press "Enter" to skip to content

১৫ বছরের হিন্দু কিশোরীকে অপহরন করে ৬ মাস ধরে রেপ করছিল সাকিব! গ্রেফতার করল পুলিশ

শেয়ার করুন -

২০২০ সালের ৩১ শে মে থেকে এক কিশোরী নিখোঁজ হয়েছিল। ১৫ বছরের কিশোরী উত্তরপ্রদেশের কঙ্করখেদ থানার সিন্ধওয়ালি গ্রাম থেকে নিখোঁজ হয়েছিল। কিশোরীর পরিবারের সদস্যরা অভিযোগ তুলেছিল যে তাদের গ্রামের সাকিব নামের যুবক কিশোরীকে অপহরন করেছে। ৫ মাস ধরে কিশোরী কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না।

দুটি সম্প্রদায়ের মধ্যে ঘটনা হওয়ায় হিন্দু সংগঠনগুলি শীঘ্র তদন্ত করার জন্য পুলিশের উপর চাপ দিচ্ছিল। এরমধ্যে পুলিশের এক টিম অভিযুক্ত সাবিককে গ্রেফতার করে। এই গ্রেফতারি তখন হয় যখন অভিযুক্ত সাকিব কিডন্যাপ করা কিশোরীকে নিয়ে দিল্লী রওনা দেওয়ার পরিকল্পনা করছিল।

পুলিশ জিজ্ঞাসাবাদ করলে জানায় যে সাকিব কিশোরীকে এক ইট ভাটায় বন্দি বানিয়ে রেখেছিল। প্রাপ্ত খবর অনুযায়ী, সাকিব কিশোরীকে বন্দি বানিয়ে বহুবার রেপ করেছে। কিশোরীকে মেডিক্যালের জন্য পাঠানো হয়েছে।

হিন্দু জাগরণ মঞ্চ এই ঘটনার উপর বিরোধ প্রদর্শন করেছে। প্রসঙ্গত, দেশে এই ধরনের অপরাধ লাগাতার বেড়েই চলছে। এমনকি সরকারের তরফে একের পর এক কড়া পদক্ষেপ নেওয়ার পরেও উপদ্রবীদের নিয়ন্ত্রণ করা কঠিন হয়ে পড়েছে। এখন দেখার বিষয় যে দেশের জনতা এই ধরনের অপরাধ বন্ধ করার বাবস্থ্যা নেওয়ার জন্য কতটা কি দাবি তোলে।