নতুন খবরভারতবর্ষ

চাকরি দেওয়ার লোভ দেখিয়ে করতো যৌন শোষণ, ধৰ্ম পরিবর্তনের জন্য করতো ব্ল্যাক মেলিং! গ্রেফতার আফতাব নামের যুবক

উত্তরপ্রদেশের মেরঠ এর মাবানা থানার পুলিশ বলরামপুর জেলার আফতাব আহমেদকে গ্রেফতার করেছে। একই সাথে পুলিশ এই ব্যক্তির থেকে ২ টি মেয়েকে উদ্ধার করেছে। অভিযোগ যে এই ব্যাক্তি যুবতীদের চাকরির লোভ দেখিয়ে নিয়ে আসতো এবং তাদের যৌন শোষণ করতো।

অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আফতাব আহমেদ যুবতীদের এক বিশেষ স্থানে আনার পর তাদের ধৰ্ম পরিবর্তন করার চেষ্টাও করতো বলে অভিযোগ রয়েছে। সম্প্রতি ১৫ বছর বয়সী ও ২২ বছর বয়সী ২ জন মেয়েকে চাকরির লোভ দেখিয়ে আফতাফ আহমেদ ফাঁসিয়েছিল ।

আফতাব যুবতীদের আনার পর তাদের ব্ল্যাক মেলিং করতো এবং ধৰ্ম পরিবর্তন করার ভরপুর চেষ্টা চালাতো। প্রাপ্ত খবর অনুযায়ী, একতাফ ৩ বছর ধরে যুবতীদের সাথে যোগাযোগ রেখেছিল। তাদের বিশ্বাস জেতার পর আফতাফ ষড়যন্ত্রে ফাঁসিয়েছিল।

প্রথমে আফতাব যুবতীদের মথুরাতে নিয়ে গিয়ে রেখেছিল। এরপর তাদেরকে মেরঠে এক ভাড়া বাড়িতে এনে তুলেছিল। সেখানেই যৌন শোষণ ও পর্ন ভিডিও দেখিয়ে ব্ল্যাক মেলিং এর অপরাধ চালাতো আফতাফ। ধারা ৩৬৩,৩৬৬ এর আওতায় অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

সূত্রের খবর অনুযায়ী, আফতাব আহমেদ নামের যুবক প্রায় সময় তার ভাড়া নেওয়া রুমে মেয়েদের আনতো। লোকজন জিজ্ঞাসা করলে সে দাবি করতো যে যুবতীরা তার আত্মীয়। পুলিশ মনে করছে যে, এই পুরো ঘটনাক্রমে আফতাব একা নেই, আরো অনেক বড়ো মাথা ঘটনার সাথে জড়িত রয়েছে। আফতাবকে গ্রেফতার করার পুলিশ এখন তদন্ত শুরু করেছে।

Related Articles

Back to top button