Press "Enter" to skip to content

আসছে যোগীর পুলিশ, তাঁর আগেই বাড়িতে তালা মেরে পালাল ‘তাণ্ডব” এর টিম

শেয়ার করুন -

মুম্বাইঃ ওয়েব সিরিজ তাণ্ডব নিয়ে চরম বিতর্ক শুরু হয়েছে। ওয়েব সিরিজের পরিচালক আলী আব্বাস জাফর সমেত পাঁচ জনের বিরুদ্ধে মুম্বাই আর উত্তর প্রদেশে লখনউতে ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়ার জন্য মামলা দায়ের করা হয়েছে। উত্তর প্রদেশের পুলিশের টিম আলী আব্বাস এবং তাণ্ডবের লেখক গৌরব সোলাঙ্কির বাড়ি গিয়েছিল। এরপর টিম অ্যামাজনের কার্যালয়েও যাবে বলে জানা গিয়েছে।

তাণ্ডব ওয়েব সিরিজের মাধ্যমে ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার জন্য নির্দেশক আলী আব্বাস সমেত পাঁচ জনের বিরুদ্ধে লখনউতে মামলা দায়ের করা হয়েছে। লখনউ পুলিশ রবিবার এই মামলায় সহযোগিতা করার জন্য মুম্বাই পুলিশের কমিশনার কার্যালয়ের সাথে যোগাযোগও করেছিল। উত্তর পুলিশের আধিকারিক অনিল কুমার সিংয়ের নেতৃত্বে চার সদস্যের টিম মঙ্গলবার রাতে মুম্বাই পৌঁছায়।

ইউপি পুলিশের আধিকারিক অনিল কুমার সিং বলেন, ‘আমরা আলী আব্বাসকে ২৭ জানুয়ারি লখনউয়ে তদন্তকারী অফিসারের সামনে পেশ হতে বলেছি। তাঁর বাড়িতে তালা দেওয়া ছিল, বাড়িতে কেউ ছিল না। এই কারণে আমরা তাঁর ঘরের সামনে নোটিশ লাগিয়ে দিয়ে আসি।

উত্তর প্রদেশ পুলিশ ওয়েব সিরিজ তাণ্ডবের লেখক গৌরব সোলাঙ্কির বাড়িতেও গিয়েছিল। সোলাঙ্কির বাড়িতেও তালা ঝোলা ছিল। পুলিশ সেখানেও নোটিশ ঝুলিয়ে আসে। পুলিশের নোটিশে ২৭ জানুয়ারি সোলাঙ্কিকে উত্তর প্রদেশের পুলিশের তদন্তকারী অফিসারের সামনে উপস্থিত থাকতে বলা হয়েছে।