Press "Enter" to skip to content

‘হরে রাম’ লেখা টপ পরে নাচানাচি করলেন বলিউড অভিনেত্রী! ধার্মিক আস্থা আহত করায় দায়ের হলো FIR

শেয়ার করুন -

ভারত যখন সোনার পাখি ছিল তখন ভারতে অনেক বিদেশীরা মানুষ শিক্ষা, প্রযুক্তি ইত্যাদি শিখতে আসতেন। তবে ভারতের কাছে থেকে যে শিক্ষা শেখার জন্য বিদেশীরা সবথেকে বেশি আকর্ষিত হতেন তা হলো চরিত্র। শাস্ত্রে বলা হয় মানুষের সবথেকে বড়ো গুন হলো চরিত্র। কিন্তু এখন ভারতীয় সমাজও ধীরে ধীরে ইউরোপ, আমেরিকার কপি করতে শুরু করেছে। সমাজকে নোংরা করার জন্য যাদের দায় সবথেকে বেশি তারা হলো বলিউড।বলিউড বছরের পর বছর ধরে দেশের যুবক যুবতীদের চরিত্র নষ্ট করার কাজে নেমে পড়েছে।

সম্প্রতি বলিউড অভিনেত্রী বাণী কাপুর (Vaani Kapoor) তার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে একটি ছবি শেয়ার করেছেন, যার কারণে তিনি তীব্র সমালোচনার শিকার হয়েছিলেন।এই ছবিতে, তিনি গায়ে ‘হরে রাম’ লেখা একটি টপ পরিধান করেছিলেন। সে কারণেই তিনি সকলের আক্রমণের শিকার হন। এখন খবর আসছে যে এই ঘটনার জন্য অভিনেত্রীর বিরুদ্ধে এফআইআর করা হয়েছে। এই বিষয়টি নিয়ে অভিনেত্রী বাণী কাপুরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন মুম্বইয়ের এক বাসিন্দা। এই অভিযোগটি বাণীর বিরুদ্ধে ধর্মীয় অনুভূতিতে আঘাত করার জন্য করা হয়েছে। হিন্দুদের ধার্মিক আস্থা আহত করায় এই FIR দায়ের করা হয়েছে।

এনএম জোশি মার্গ থানায় বাণী কাপুরের বিরুদ্ধে এই অভিযোগ দায়ের করা হয়েছে। এই মামলায় যে অভিযোগকারীর অভিযোগ দায়ের করা হয়েছে তার নাম রমা সাওয়ান্ত। তিনি এই পুরো বিষয়টি নিয়ে বলেছিলেন যে তাঁর বক্তব্য রেকর্ড করার জন্য ভানি কাপুরকে ডাকা হয়েছিল। তাৎপর্যপূর্ণভাবে, ভানি সম্প্রতি তার ইনস্টাগ্রামে একটি হট ছবি শেয়ার করেছেন যাতে তিনি একটি সামনের ক্রপ টপ পরেছিলেন।

এই ছবিতে বাণী কাপুর সাধারণ প্লাজো প্যান্ট পরা দেখা গেছে। তার পরিধানের উপর হরে রাম লেখা ছিল যা নিয়ে জনগণ আক্রোশ প্রকাশ করেছে। ঘটনাটি সোশ্যাল মিডিয়া জুড়ে জানাজানি হতেই উনি ছবিটি সরিয়ে নেন। প্রসঙ্গত জানিয়ে দি, বলিউডের অভিনেতা, অভিনেত্রীরা আগেও এই ধরণের অসভ্যতামি করে জনগণের আক্রোশের শিকার হয়েছেন।