নতুন খবরভারতবর্ষ

ভিডিও: খেলতে গিয়ে গাড়িতে দাগ দিয়েছিল ৩ বছরের বাচ্চা ছেলে, রেগে বাচ্চার মাকে চড় মারল কংগ্রেস নেতা

ভারত দেশের নানা প্রান্ত থেকে মাঝে মধ্যে নেতা নেত্রীদের এমন ছবি ক্যামেরাবন্দি হয়ে সামনে আসে যা পুরো সমাজকে লজ্জিত করে। ছত্তিশগড়ের রায়পুরের গোবড়া থানা এলাকা থেকে এক কংগ্রেস নেতার লজ্জাজনক কান্ডের ভিডিও সামনে এসেছে। সোশ্যাল মিডিয়ায় কংগ্রেস নেতার কান্ড ভাইরাল হয়েছে। ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে কংগ্রেস নেতা দিন দাহাড়ে এক মহিলাকে মারধর করছেন।

জানা গেছে এক বাচ্চা কংগ্রেস কাউন্সিলারের গাড়িতে সামান্য দাগ দিয়েছিলেন। আর এই অপরাধে প্রথমে কংগ্রেস নেতার ছেলে বাচ্চার মা, বাবার সাথে অভদ্র আচরণ করেন। এরপর স্বয়ং কংগ্রেস নেতা বাচ্চার মাকে মারধর করেন। কংগ্রেস নেতা ওই মহিলা থাপ্পড় পর্যন্ত মারেন।

পুরো ঘটনা নওয়াপুরা এলাকার। যেখানে পৌরসভার কাউন্সিলর মঙ্গলরাজ সোনকরের গাড়ীর নেমপ্লেটে এক ৩ বছর বাচ্চা ছেলে দাগ দিয়ে ফেলে। আর এই অপরাধে নিরীহ বাচ্চার মাকে মারধর করে কংগ্রেস কাউন্সিলর।

নিরীহ বাচ্চার ভুলের জন্য মা বাবা বার বার নেতা বাবুর কাছে ক্ষমা চান। কিন্তু তাতেও শান্ত হননি কংগ্রেসের নেতা। জনগণের ভোট পেয়ে নেতা হওয়া কাউন্সিলর রেগে একবারে মহিলা চড় থাপ্পড় মারেন। কংগ্রেস নেতা কিভাবে নিজের ঔদ্ধত্য প্রকাশ করছেন তা ভিডিওতে স্পষ্ট প্ৰকাশ পেয়েছে।

Related Articles

Back to top button