Press "Enter" to skip to content

IIFA অনুষ্ঠানে সুশান্ত সিং রাজপুতকে নিয়ে হাসিঠাট্টা করেছিলেন শাহরুখ ও শাহিদ! ভাইরাল হল ভিডিও

শেয়ার করুন -

সুশান্ত সিং রাজপুতের (Sushanta singh Rajput) আত্মহত্যার পর সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে যেন ঝড় উঠেছে। সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার কারণ কি, দোষী কে ইত্যাদি প্রসঙ্গে নানা মন্তব্য সামনে আসছে। করণ জোহর ও আলিয়া ভাটের পর লোকজন শাহরুখ খানকেও কাঠগড়ায় দাঁড় করিয়ে দিয়েছে।

বহুজন অভিযোগ তুলেছেন যে সুশান্ত সিং রাজপুতের সাথে বিদ্বেষমূলক আচরণ করা হয়েছে। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় এক ভিডিও ভাইরাল হয়েছে যা নিয়ে অনেকে আক্রোশ প্রকাশ করেছেন।

ভিডিওটি IIFA অনুষ্ঠানের, যেখানে সুশান্ত সিং রাজপুতের উপর মজা উড়াতে দেখা যাচ্ছে শাহরুখ খান ও শহীদ কাপুরকে। সুশান্ত সিং রাজপুতের ফ্যানেরা এই ভিডিও শেয়ার করে আক্রোশ প্রকাশ করছেন।

একজন ইউজার লিখেছেন, “বলিউডের বড়ো অভিনেতাদের বিরুদ্ধে বলার সাহস কারোর নেই, সুশান্ত সিং রাজপুত ছোটো শহর থেকে তাই তাকে নিয়ে মজা করা হতো। মনোরঞ্জন আর অপমানের মধ্যে অনেক বড়ো অন্তর থাকে।”

আরো একজন লিখেছেন, ” বলিউডে উদয়মান অভিনেতাদের সহ্য করতে পারতেন না আগে থেকে জমে থাকা বলিউডের শিল্পীরা। সুশান্ত সিং এর আত্মহত্যা বলিউডের আসল ছবিকে সবার সামনে এনে দিয়েছে। সহরুকজ ও শাহিদের এই মজা উড়ানো অপমানিত করার উদেশ্য নিয়ে করা হয়েছে। এটা স্পষ্ট দেখা যাচ্ছে। “