নতুন খবরভারতবর্ষ

হিন্দুদের নিয়ে আপত্তিজনক মন্তব্য করেছিলেন যুবরাজ সিংয়ের বাবা! আক্রোশ প্রকাশ করে পাল্টা দিলেন মুকেশ খান্না

কৃষক আন্দোলনকে নিয়ে ক্রিকেটার যুবরাজ সিংয়ের বাবা যোগরাজ সিং হিন্দুদের উপর অপত্তিজনক মন্তব্য করেছিলেন। হিন্দুদের উপর আপত্তিজনক মন্তব্য করার পর দেশজুড়ে সমালোচনার ঝড় উঠেছিল। এমনাকি যুবরাজ সিংকে তার বাবার মন্তব্যের জন্য ক্ষমা চাইতে হয়েছিল।

এখন এই ইস্যুতে মুকেশ খান্না নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন। যুবরাজ সিংয়ের বাবা যোগরাজ সিংয়ের মন্তব্যের প্রতিক্রিয়া জানিয়ে মুকেশ খান্না বলেছেন যে উনাকে ব্যাপক মারধর করা উচিত। মুকেশ খান্না বলেছেন, এক ব্যাক্তি আছে যার নাম যোগরাজ সিং। আমি তাকে অপমান করতে চাই না কিন্তু উনি উনি যেভাবে আমাদের অপমান করেছেন তাতে উনাকে ব্যাক্তি না বলে অন্য কোনোভাবে সম্বোধন করা উচিত।

মুকেশ খান্না আরো বলেছেন, “অনেক লোকজন উনার বিরুদ্ধে মন্তব্য করেছেন। ইনি হিন্দুদের বিরুদ্ধে ভুল ভাল কমেন্ট করেছেন। অনেকে মারধর পর্যন্ত করতে চেয়েছেন।” মুকেশ খান্না বলেছেন, হিন্দুদের অপমান করে উনি নিজের অপমান করছেন। কারণ প্রত্যেক সর্দার ভাই হিন্দুদের ভাই মনে করেন। আমি মনে করি যোগরাজ সিংকে ধরে মারা উচিত।

মুকেশ খান্না বলেছেন, “শিখ ধৰ্ম হিন্দু ধর্মের একটা অংশ। সমস্থ সর্দার ভাইকে আমরা সন্মান করি। আমি মনে করে মদ্যপ অবস্থায় নেশার মধ্যে যোগরাজ সিং হিন্দুদের বিরুদ্ধে মন্তব্য করেছেন।”

Related Articles

Back to top button