Press "Enter" to skip to content

তৃণমূল জিততেই উপদ্রব শুরু লুঙ্গিবাহিনীর! ৯ জনের মৃত্যু, ঘরছাড়া বহু বিজেপি কর্মীর পরিবার

শেয়ার করুন -

মমতা ব্যানার্জীর পার্টি আরো একবার বিধানসভা নির্বাচনে জয়লাভ করেছে। আর জয়লাভ করতেই তৃণমূলের ছত্রছায়ায় বেড়ে উঠা লুঙ্গিবাহিনী আরো একবার সক্রিয় হয়ে উঠেছে। রাজ্যের বিভিন্ন প্রান্তে লুঙ্গিবাহিনী তান্ডব শুরু করেছে। সোশ্যাল মিডিয়ায় এই সংক্রান্ত বেশকিছু ভিডিও সামনে আসছে যা জনগনকে বেশ অবাক করছে।

ক্যানিং থেকে শুরু করে বারুইপুরের বহু এলাকায় বিজেপি কর্মীরা ঘর ছেড়ে পলায়ন করেছেন। আরামবাগ, নন্দীগ্রাম সহ বেশকিছু স্থানে বিজেপি পার্টি অফিস পুড়িয়ে দেওয়ার খবর আগেই পাওয়া গেছে। ইতিমধ্যে ৯ জনকে খুন করা হয়েছে বলেও দাবি করা হচ্ছে।

লক্ষণীয় বিষয় যে, রাজ্যজুড়ে এমন অশান্তির নিয়ে একেবারে নিশ্চুপ রয়েছে মিডিয়া। বেশিরভাগ মিডিয়া সরকারি বিজ্ঞাপনের লোভে মুখে কুলুপ এঁটেছে বলে দাবি করা হচ্ছে। হাওড়ার এক ভিডিও ভাইরাল হয়েছে যেখানে এক ব্যাক্তি বলেছেন যে কট্টরপন্থীরা তাদের বাড়ি ঘরের উপর আক্রমণ চালিয়েছে। হিন্দু পাড়ায় এসে হিন্দুদের কেটে ফেলার হুমকি দেওয়া হয়েছে বলেও দাবি করা হয়েছে ওই ভাইরাল ভিডিওতে।

এছাড়াও অভিজিৎ সরকার নামের যে বিজেপি কর্মীকে হত্যা করা হয়েছে তার এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তৃণমূলের গুণ্ডাদের দ্বারা আক্রমনের আগে বিজেপি কর্মী লাইভ ভিডিও করেছিলেন।

সেখানে তিনি জানান যে তার বাড়িতে পোষা কুকুরের বাচ্চাদের পর্যন্ত তৃণমূল গুন্ডারা মেরে ফেলেছে। রাজ্যের এমন অশান্ত পরিস্থিতিতে রাজ্যপাল কোনো পদক্ষেপ গ্রহণ করেন কিনা এখন সেটাই দেখার।