অপরাধনতুন খবর

অবসরপ্রাপ্ত নেভি অফিসারকে বেধড়ক মারধর করল শিবসেনার গুন্ডারা! ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

মহারাষ্ট্রে শিবসেনার নেতৃত্বে সম্পূর্ণভাবে গুন্ডারাজ লাগু হয়েছে বলে লাগাতার অভিযোগ আসছে। কঙ্গনা রানাউতের অফিস ভাঙা হোক, রিপাবলিকা টিভির সাংবাদিকদের গ্রেফতার করে জেলে ঢুকিয়ে দেওয়া হোক বা জোরপূর্বক মিডিয়ার কণ্ঠরোধ করার অভিযোগ হোক, ইত্যাদি নানা অভিযোগ শিবসেনার বিরুদ্ধে উঠতে শুরু করেছে। মহারাষ্ট্রে শিবসেনার নেতা উধ্বব ঠাকরে মুখ্যমন্ত্রী পদে রয়েছেন। আর এই কারণেই শিবসেনার নেতারা ব্যাপক উপদ্রব করছে বলে দাবি করা হচ্ছে।

এখন শিবসেনার উপর আরো এক গুরুতর অভিযোগ উঠেছে। ভারতীয় নৌসেনার একজন অবসরপ্রাপ্ত অফিসারকে শিবসেনার লোকজন মারধর করেছে বলে অভিযোগ উঠেছে। শিবসেনার লোকজন ভারতীয় নৌ বাহিনীর একজন অবসরপ্রাপ্ত কর্মকর্তাকে মারধর করেছে বলে জানা গেছে। সোশ্যাল মিডিয়ায় মারধরের ভিডিও ভাইরাল হয়েছে।

অবসরপ্রাপ্ত নৌবাহিনী অফিসার মদন শর্মার উপর আক্রমনের বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টাও হচ্ছে বলে অভিযোগ উঠেছে। মদন শর্মা শুধুমাত্র সোশ্যাল মিডিয়ায় একটি কার্টুন ফরওয়ার্ড করেছিলেন সেই অভিযোগে ভিত্তিতে শিবসেনার লোকজন উনার উপর আক্রমন হানে। লক্ষণীয় বিষয় এই যে বাল ঠাকরে যার জন্য শিবসেনা পরিচয় পেয়েছে, তিনি নিজে প্রতিবাদের ভাষার জন্য কার্টুন তৈরি করতেন। কিন্তু এখন তার ছেলে মুখ্যমন্ত্রী থাকাকালীন কার্টুন শেয়ার করায় শিবসেনার গুন্ডারা আক্রমন হানতে শুরু করেছে।

মদন শর্মাকে এমনভাবে মারধর করা হয়েছে যে তার চোখের অবস্থা খারাপ হয়ে পড়েছে। বিজেপি বিধায়ক অতুল ভাটখালকার নেভির অবসরপ্রাপ্ত অফিসারকে মারধরের ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে শিবসেনার গুন্ডারা মদন শর্মার উপর আক্রমন করে বেধড়ক মারধর করছে।

Back to top button
Close