নতুন খবরভারতবর্ষ

বিকাশ দুবের প্রাসাদ ভেঙে তছনছ করে দিলো যোগীর পুলিশ, সিল করে দেওয়া হল সমস্ত ব্যাংক অ্যাকাউন্ট

লখনউঃ উত্তর প্রদেশের কানপুরের চৌবেপুরে এনকাউন্টারে (kanpur encounter) শহীদ হওয়া পুলিশ কর্মীর মৃত্যুর বদলা নিতে কানপুর প্রশাসন কুখ্যাত অপরাধী বিকাশ দুবের (Vikas Dubey) ঘর ভেঙে পদক্ষেপ নেওয়া শুরু করল।। শনিবার প্রশাসনের তরফ থেকে একটি টিম বিকরু গ্রামে পৌঁছে বিকাশ দুবের প্রাসাদ প্রমাণ বাড়ি ভাঙার কাজ শুরু করে। পুলিশ বিকাশ দুবের বাবা রাজকুমার দুবেকে গ্রেফতার করেছে এবং বিকাশ দুবের সমস্ত ব্যাংক অ্যাকাউন্ট সিল করে দিয়েছে।

জানিয়ে দিই, বৃহস্পতিবার রাতে বিকাশ দুবেকে গ্রেফতার করতে যাওয়া পুলিশের উপর চারিদিক থেকে অ্যাটাক করা হয়। এই হামলাও এক সিও সমেত আটজন পুলিশ কর্মী শহীদ হয়েছে। রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এই ঘটনায় জড়িত প্রতিটি অপরাধীকে অরি শীঘ্র গ্রেফতার করা নির্দেশ দিয়েছেন। এর সাথে সাথে শহীদ পুলিশ অফিসারের পরিবারদে ১ কোটি করে দেওয়ার কথা ঘোষণা করেছেন।

উত্তর প্রদেশের মোস্ট ওয়ান্টেড অপরাধী বিকাশ দুবে অপরাধের সাম্রাজ্য গড়ে তুলেছে। গ্রামে চরম সিকিউরিটি সম্পন্ন একটি প্রাসাদ প্রমাণ বারিও বানিয়েছে। ইউপি পুলিশ এবার সেই বাড়ি ভেঙে দিয়েছে। ওই বাড়িতে সুরক্ষার এমন ব্যবস্থা ছিল যে, বিনা অনুমতিতে একটা মাছিও ঢুকতে পারত না।

অপরাধের পাহাড়ে নিজের সাম্রাজ্য গড়া বিকাশ দম্ভের চোটে বলত, পুলিশ তাঁর কিছুই করতে পারবে না। তাঁর মোকাবিলা করতে সেনা ডাকতে হবে। বিকাশ কানপুর ছাড়াও রাজ্যের অনেক শহরে অনেক জমি কবজা করে রেখেছিল। কোটি কোটি টাকার সম্পত্তি ছিল। গ্রামে নিজের বাড়িতে ৫০ টির বেশি সিসিটিভি লাগিয়েছিল। আর পুলিশ কর্মীদের হত্যার পর এবার সে পলাতক।

Back to top button
Close