নতুন খবরভারতবর্ষ

ইমরান খানের দরুন বিপদে পড়লেন শাহরুখ খান! হতে পারে কোটি কোটি টাকার ক্ষতি

অভিনেতা শাহরুখ খান আরো একবার সোশ্যাল মিডিয়ায় চর্চায় উঠে এসেছেন। আসলে শাহরুখ খানের দ্বারা অভিনীত এক সিনেমা রিলিজ হওয়ার কথা রয়েছে। এই সিনেমাকে কেন্দ্র করেই অনেকে সোশ্যাল মিডিয়ায় বয়কটের ডাক তুলেছে। যদিও একটা বড়ো অংশ এমন রয়েছে যারা শাহরুখ খানের সিনেমা দেখার জন্য অতি আগ্রহে অপেক্ষারত রয়েছে। তবে বয়কটের দরুন আগেও বহু সিনেমা ফ্লপ হয়েছে। আর এখন শাহরুখ খানের সিনেমা ফ্লপ হয়েছে তাকেও পড়তে হবে কোটি টাকার ক্ষতি মুখে

ইমরান খানের সাথে শাহরুখ খানের ছবি ভাইরাল

তবে শাহরুখ খান যে সমস্যায় পড়েছেন তাতে নাম জড়িয়ে পড়েছে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি বেশকিছু ছবি ভাইরাল হয়েছে। সেই ছবিতে শাহরুখ খানের সাথে ইমরান খানকে দেখা যাচ্ছে। ছবিতে দুজকে হাসতে দেখা যাচ্ছে এবং ইমরান খানের হাত রয়েছে শাহরুখ খানের কাঁধে।

এই ছবি ভাইরাল হওয়ার পর অনেকে সোশ্যাল মিডিয়া ইউজার বলেছেন, আমরা আর শাহরুখ খানের সিনেমা দেখবো না। তাদের বক্তব্য, শাহরুখ খানকে সম্পূর্ণ বয়কট করা হোক। অন্যদিকে কিছু ইউজার বলেছেন, ছবিটি অনেক পুরনো তাই বিতর্কের কোনো মানে হয় না।

বয়কটকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় জোর বিতর্ক

রাহুল আয়ইন নামের এক ইউজার লিখেছেন, “সময় এসে গেছে, যদি সনাতনকে বাঁচাতে চান তাহলে পাকিস্তানি এজেন্টকে সম্পূর্ণ বয়কট করুন।” এই পরিপ্রেক্ষিতে টুইটারে বয়কট শাহরুখ খানের যে ট্রেন্ড চালানো হয়েছে তাতে বেশকিছু ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে শাহরুখ খানকে বলতে দেখা যাচ্ছে, “”পাকিস্তানের খেলোয়াড়রা বিশ্বের সেরা টি-টোয়েন্টি খেলোয়াড়।”

ভিডিওটি শেয়ার করে প্রতীক নামের এক ইউজার লিখেছেন, ” শাহরুখ খান একজন প্রো-পাকিস্তানি ব্যাক্তি, আর এটা সে নিজেই প্রমান করেছে। এর পাল্টা এক ইউজার শাহরুখ খানের সাথে মোদীর এক ছবি শেয়ার করে লিখেছেন, “শাহরুখ খানের সাথে মোদীরও ছবি আছে তাহলে তো মোদীকেও বয়কট করা উচিত।” সব মিলিয়ে ইমরান খানের সাথে শাহরুখ খানের ছবিকে কেন্দ্র করে যে তুমুল বিতর্ক তৈরি হয়েছে তা স্পষ্ট।

Related Articles

Back to top button