নতুন খবরভারতবর্ষভিডিও

গরু-বাছুরকে মনের সুখে ফুচকা খাওয়াচ্ছেন এক ব্যক্তি, মন ছুঁয়ে যাওয়া ভাইরাল ভিডিও

নয়া দিল্লিঃ ফুচকা প্রেমী মানুষ সারা দেশেই দেখা যায়। হরেক রকমের ফুচকা সব শহরেই পাওয়া যায় এবং মানুষ তা মহা আনন্দ করেই খায়। ফুচকা বিভিন্ন শহরে বিভিন্ন নামে পরিচিত। কিন্তু কখনো কি কোনো প্রাণীকে ফুচকা খেতে দেখেছেন? তা না হলে ভাইরাল হওয়া ভিডিওটি শুধুমাত্র আপনার জন্য। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা এই ভিডিওতে দেখা যায়, একটি গরু তার বাছুরসহ ফুচকা খাচ্ছে। এমনকি এক ব্যক্তিকেও দেখা যায় যে খুব আদর করে গরুকে ফুচকা খাওয়াচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে, একটি গরু তার বাছুর নিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা এক ফুচকার দোকানের কাছে পৌঁছেছে। কিছুক্ষণ পর দোকানে দাঁড়িয়ে থাকা লোকটি তাদের দুজনকেই ফুচকা খাওয়াতে শুরু করে।

ফুচকার দোকানে যাওয়া গরু ও বাছুর দুই প্রাণীকেই দারুণ আনন্দে ফুচকা খেতে দেখা যায়। ফুচকার দোকানে থাকা ব্যক্তিও তাদের অনেক আদর করে খাওয়ান। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি দেখার পর নেটিজেনরা ভিডিওটির প্রতি প্রচুর ভালোবাসা বর্ষণ করছেন।

এই ভিডিওটি আইপিএস অফিসার দীপাংশু কাবরা তার অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে পোস্ট করেছেন। সেখানে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘সবাই পানি পুরি পছন্দ করে’। ১২ সেকেন্ডের এই ভিডিওটি সবাই পছন্দ করেছেন। দুই হাজারেরও বেশি রিটুইট এবং ২০ হাজারেরও বেশি লাইকও এসেছে ভিডিওটিতে।

Related Articles

Back to top button