নতুন খবরবিনোদনভিডিও

পুনীত রাজকুমারের ছবি আঁকড়ে ধরে কাঁদছেন বৃদ্ধা মহিলা, ভাইরাল ভিডিও দেখে চোখে জল ভক্তদের

কলকাতাঃ কন্নড় সুপারস্টার পুনীত রাজকুমার (Puneeth Rajkumar) মাত্র ৪৬ বছর বয়সেই পরলোকে গমন করেন। অক্টোবর মাসের ২৯ তারিখ উনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। হার্ট অ্যাটাকের কারণে অভিনেতার মৃত্যু হয়। আর অভিনেতার এভাবে চলে যাওয়া তাঁর ভক্তরা কোনোভাবেই মেনে নিতে পারেন নি। কন্নড় ইন্ডাস্ট্রিতে ওনার প্রতি অনেক ভালোবাসা আর শ্রদ্ধা ছিল। যার জেরেই ভক্তরা গভীর শোকে রয়েছেন।

সুপারস্টার হওয়ার পরেও ওনার বিনম্র স্বভাব সবসময়ই ফ্যানদের আকৃষ্ট করত। ওনার আকস্মিক মৃত্যু গোটা কন্নড় ইন্ডাস্ট্রিকে শোকে ঠেলে দেয়। পাশাপাশি ওনার অগণিত ভক্তরাও ওনার মৃত্যুর শোকে কাতর হয়ে পড়েন। অনেকেই ওনার মৃত্যু শোক এখনও কাটিয়ে উঠতে পারেন নি। আবার অনেকেই, ওনার মৃত্যুর শোকে আত্মহত্যাও করেছেন।

আর এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল (Viral Video) হচ্ছে, যেখানে এক বৃদ্ধাকে পুনীতের ছবির সামনে কাঁদতে দেখা যাচ্ছে। পুনিতের ছবি একটি বাসের লাগানো ছিল। বাসের মধ্যে সুপারস্টারে হাসি মুখের ছবি সবাইকেই আকৃষ্ট করত। এরপর ওই বৃদ্ধা ছবিতে জমে থাকা ধুলো ঝেড়ে সেটিকে আদর করতে থাকে। বৃদ্ধার আচরণ দেখে এটাই বোঝা যাচ্ছে যে, সে নিজের সামনে প্রয়াত সুপারস্টারকে অনুভব করতে পারছে। মহিলা সুপারস্টারের ছবি দেখে নিজের চোখের জল ধরে রাখতে পারেন না। মহিলার এই কাজের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর ফ্যানেরা আবেগঘন হয়ে পড়েন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

ভাইরাল ভিডিওতে পুনীতের প্রশংসকরা নিজেদের মতো প্রতিক্রিয়া দেন। কেউ লেখেন, এটাই ওনার মূলধন। আবার অন্য একজন লেখেন, রিয়েল লাইফ হিরো। সবাই নিজের মতো করে ওই ভাইরাল ভিডিওতে কমেন্ট করছেন। আর মহিলার এই মুহূর্ত দেখে এটাই বোঝা যাচ্ছে যে, পুনিত তাঁদের জন্য কতটা দামি ছিলেন।

Related Articles

Back to top button