নতুন খবরবিনোদনভিডিও

আহত পাখির দ্রুত আরোগ্য কামনায় গায়ত্রী মন্ত্র পাঠ শিল্পা শেট্টির ছোট্ট মেয়ের, ভাইরাল ভিডিও

মুম্বইঃ স্বামী রাজ কুন্দ্রা জামিন পাওয়ার প‍র থেকেই ধর্মকর্মে মন দিয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি। ঘন ঘন মন্দিরে ঢুঁ মারছেন স্বামীকে নিয়ে। শিরডি সাইবাবার চরণে প্রণাম জানিয়ে নতুন বছর শুরু করেছেন। এবার ছোট্ট মেয়ে সমিশাকে তিনি গায়ত্রী মন্ত্র শেখালেন। সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল দুই বছরের ছোট্ট সমিশার গায়ত্রী মন্ত্রোচ্চারণ।

নিজেদের বাড়ির বাগানে পড়ে থাকা এক আহত পাখির জন‍্য প্রার্থনা করতে দেখা গিয়েছে শিল্পা ও ছোট্ট সমিশাকে। আহত পাখিটিকে দেখে মাকে সমিশা জানায় তার ‘বুবু’ হয়েছে অর্থাৎ পাখিটির আঘাত লেগেছে। শিল্পা মেয়েকে বলেন, পাখির দ্রুত আরোগ‍্য কামনা করে প্রার্থনা করতে। তারপরেই মায়ের সঙ্গে বসে গায়ত্রী মন্ত্র জপতে দেখা যায় ছোট্ট সমিশাকে।

ক‍্যাপশনে শিল্পা লিখেছেন, ‘শিশুদের সত‍্যিই সবথেকে পবিত্র হৃদয় থাকে। সমিশা যে এখনো দু বছরেরও হয়নি, সহমর্মিতা বোঝে আর জানে যে কখন কার প্রার্থনা ও নিঃস্বার্থ ভালবাসা চাই। প্রার্থনা ও বিশ্বাসের শক্তিতেই জগৎ চলছে। আমরা বড়রা যদি সেটা বেশি করে মনে রাখতাম।’ শিল্পা আরো জানিয়েছেন, পেটা ইন্ডিয়ার তরফে পাখিটিকে উদ্ধার করা হয়েছে।

২০২০ র ২১ ফেব্রুয়ারি সারোগেসির মাধ্যমে জন্ম হয় শিল্পা ও তাঁর স্বামী রাজ কুন্দ্রার কন্যা সমিশা শেট্টি কুন্দ্রার। সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে এই সুখবর শেয়ারও করে নেন শিল্পা। ২১ বছর বয়সেই ভাবনাটা মাথায় এসেছিল তাঁর। কিন্তু সেই সময় শখ পূরণ করার কোনও উপায় ছিল না তাঁর কাছে। তাই বিয়ের পর গত ৫ বছর পরে সেই ইচ্ছাটাই ফের মাথাচাড়া দিয়ে ওঠে তাঁর।

এক সাক্ষাৎকারে শিল্পা জানান, ছেলে ভিয়ানের জন্মের পর থেকেই তিনি চাইতেন তার একটা ভাই বা বোন হোক। তার জন‍্য বহুবার চেষ্টা করেছেন রাজ ও শিল্পা। কিন্তু বারংবার গর্ভপাতের সম্মুখীন হতে হয় অভিনেত্রীকে। তারপর তাঁরা দত্তক নেওয়ার কথাও চিন্তা করেছিলেন। কিন্তু নানা রকম আইনি জটিলতায় তা আর হয়ে ওঠেনি। এরপরেই রাজ ও শিল্পা ঠিক করেন সারোগেসির মাধ‍্যমেই তাঁদের দ্বিতীয় সন্তানকে পৃথিবীতে আনবেন।

Related Articles

Back to top button