নতুন খবরবিনোদনভারতবর্ষ

বড় হয়ে ডাকাত হবে করিনা কাপুরের ছেলে তৈমুর, বলেছিলেন সইফ আলি খান! ভাইরাল ভিডিও

মুম্বাইঃ  করিনা কাপুর আর সইফ আলি খানের ছেলে তৈমুর নাকি বড় হয়ে ডাকাত হতে চায়! এমনই জানিয়েছিলেন তৈমুরের বাবা সইফ আলি খান। বলিউডে সর্বাধিক জনপ্রিয় তারকা সন্তানদের মধ‍্যে সবার আগে নাম আসবে তৈমুর আলি খানের। জন্মের পর মুহূর্ত থেকেই খ‍্যাতির চূড়ায় উঠেছিল সইফ ও করিনার বড় ছেলে। এখন অনেকটা বড় হয়ে গেলেও তৈমুররের জনপ্রিয়তা কিন্তু কমেনি।

গতবছর ছেলের ব‍্যাপারে কিছু অজানা তথ‍্য শেয়ার করেন সইফ আলি খান। সইফ ও রানি মুখার্জির ছবি ‘বান্টি অউর বাবলি ২’ এর একটি প্রচার ভিডিও ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। সেখানে তৈমুরের বিষয়ে কিছু মজার ঘটনা জানান অভিনেতা। তিনি জানান, তাঁর ও অজয় দেবগণ অভিনীত ‘তানহাজি’ যখন মুক্তি পেল তখন নকল তলোয়ার নিয়ে হিংস্র ভাবে সকলের পেছনে ধাওয়া করত তৈমুর।

সইফ আলি খান আরও বলেছিলেন, তিনি অনেক চেষ্টা করেন ছেলেকে বোঝাতে যে মানুষটা খারাপ নয়, শুধু চরিত্রটাই অমন। কিন্তু তৈমুর বলে, “আমি খারাপ মানুষই হব। আমি ব‍্যাঙ্ক ডাকাতি করে সবার টাকা লুট করে নেব।” অভিনেতা বলেছিলেন, “আমি ওর মাকে বলি এসব ঠিক করো।” সইফের কথা শুনে হেসে লুটোপুটি খাওয়ার জোগাড় রানির।

বলিউড অভিনেতা সইফ আলি খান ও করিনা কাপুর খানের বড় ছেলে জন্মের পর থেকেই সমস্ত লাইমলাইট কেড়ে নিয়েছিল‍। সোশ‍্যাল মিডিয়ায় একাধিক ফ‍্যানপেজ, ক‍্যামেরার ঝলকানি, জনপ্রিয়তার মধ‍্যেই বড় হয়ে উঠেছে তৈমুর। তবে এখন তাতে কিছুটা ঘাটতি পড়েছে। অতিরিক্ত জনপ্রিয়তাই নাকি তৈমুরকে বিগড়ে দিয়েছে, মত নেটিজেনদের।

স্টার কিড তৈমুর নাকি যত বড় হচ্ছে ততই অভদ্র হয়ে উঠছে। তৈমুর যত বড় হচ্ছে ততই যেন বাড়ছে তার ক‍্যামেরা বিরক্তি। ছোটবেলায় পাপারাৎজি দেখলেই ক‍্যামেরার দিকে তাকিয়ে হাত নাড়তে দেখা যেত তারকা পুত্রকে। পাপারাৎজিও বেশ উপভোগ করতেন ব‍্যাপারটা। কিন্তু এখন উলটো হয়ে গিয়েছে বিষয়টা। ক‍্যামেরা দেখলেই তেড়ে যায় তৈমুর। নেটনাগরিকদের বক্তব‍্য, আদর দিয়ে দিয়ে বাঁদর করা হচ্ছে তৈমুরকে। সইফের এই মন্তব‍্য শুনে ফের বিরূপ প্রতিক্রিয়া দিয়েছিল নেটিজেনরাও।

Related Articles

Back to top button