নতুন খবরভিডিও

জঙ্গলের মধ্যে বন্ধু জওয়ানদের পথ চিনিয়ে নিয়ে যাচ্ছে হরিণ, আবেগঘন করে দেবে ভাইরাল ভিডিও

নয়া দিল্লিঃ রোজই সোশ্যাল মিডিয়ায় (Social Media) কোনও না কোনও ভিডিও ভাইরাল (Viral Video) হয়, যা আমাদের শিক্ষাও দেয় আবার অনেক ভিডিও আনন্দও দেয়। কখনও মানুষের মজার ভিডিও, আবার কখনও পশু-পাখিদের কলতান বা তাঁদের করা নানান কীর্তির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে থাকে। আর সেই ভাইরাল ভিডিওগুলো আপনাদের সামনে তুলে ধরে আমরাও আনন্দিত বোধ করে থাকি।

এবার এমনই আরেকটি ভাইরাল ভিডিও আপনাদের সামনে নিয়ে এলাম। এবার পশুর সঙ্গে মানুষের মিষ্ট একটি সম্পর্কের ভিডিও আপনাদের সামনে তুলে ধরছি। বনের রাজা যেমন বাঘ, তেমনই বনের সবথেকে সুন্দর প্রাণীর মধ্যে একটি হল হরিণ। তবে, এই প্রাণীটি সহজেই কারও সামনে ধরা দেয় না।

লাজুক ও একটি ভয়ার্ত প্রকৃতির এই প্রাণীকে সামনে থেকে দেখার জন্য অনেক মানুষ দীর্ঘক্ষণ অপেক্ষা করে বসে থাকতেও রাজি। একদিকে বাঘের ভয়, অন্যদিকে মানুষেরও ভয়। তাই সহজেই জনসমক্ষে আসেনা হরিণ। যদিও বা চিড়িয়াখানায় এই প্রাণীটিকে দেখে থাকেন, তাহলেও হয়ত খুব একটা বেশি সময়ের জন্য এটি আপনার চোখকে ধরা দেয় না।

স্বভাবত দলের মধ্যে থেকে ঘাস, পাতা খেতেই পছন্দ করে হরিণ। দলের বাইরে এদের একা একা দেখার সুযোগ অনেক কম। কিন্তু, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় যেই ভিডিওটি ভাইরাল হচ্ছে, সেটি দেখে আপনি অবাক হয়ে যাবেন। কারণ, ভিডিওটিতে দলচ্ছুট একটি হরিণকে একা একাই জঙ্গলের মধ্যে দিয়ে বিচরণ করতে দেখা যাচ্ছে।

ভিডিওটি কবেকার বা কোথাকার সেটা আমাদের জানা নেই, তবে ভিডিওটিতে সেনার জওয়ান আর সেই দলচ্ছুট হরিণের মধ্যে একটি মেলবন্ধনের দৃশ্য দেখা যাচ্ছে। মানুষ দেখলে পালিয়ে যাওয়া হরিণ সেনাবাহিনীর জওয়ানদের সঙ্গে এমন ভাবে হেঁটে যাচ্ছে যে, দেখে মনে হচ্ছে জওয়ানরা তাঁর বন্ধু বা দলেরই সদস্য।

হরিণের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় তুমুল হারে ভাইরাল হচ্ছে। সবাই হরিণ আর সেনার এই মেলবন্ধনের দৃশ্যের প্রশংসাও করছে। ডিম্ভাত নামের একটি ফেসবুক পেজ ভিডিওটি শেয়ার করে লিখেছে, ‘এরাও জানে ভারতীয় সেনাবাহিনী আমাদের “রক্ষক” 🥰দেখে নিন সেই ভিডিওটি … 

Related Articles

Back to top button