নতুন খবরভারতবর্ষভিডিও

দোকানে ঢুকে ১২০০ টাকার হেলমেট ৪০০ টাকায় কিনতে চাইলেন নরেন্দ্র মোদী, ভাইরাল ভিডিও

নয়া দিল্লিঃ নেট দুনিয়ায় প্রায়শই কোনও না কোনও ভিডিও ভাইরাল হয়ে থাকে, যা আমাদের মুহূর্তের মধ্যেই হাসিয়ে তোলে। এছাড়াও অনেক শিক্ষামূলক এবং প্রেরণামূলকও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়, যা দেখে আমরা আবেঘন হই। এবার সেরকমই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যা দেখলে আপনার হাসি সহজেই থামবে না এটা গ্যারান্টি।

বলে দিই, এ বছরের শুরুতেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী উত্তর প্রদেশের মেরঠে স্পোর্টস ইউনিভার্সিটির শিলান্যাস করেন। শুধু শিলন্যাসই না, সেখানকার প্রদর্শনীতে থাকা একটি জিমে গিয়ে ঘামও ঝরান তিনি। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও তুমুল হারে ভাইরালও হয়েছিল। এবং এই বয়সে এমন ভাবে জিম করার জন্য প্রধানমন্ত্রী অনেকের প্রশংসাও কুড়িয়েছিলেন।

এবার সেই অনুষ্ঠানেরই অন্য একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যেখানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে প্রদর্শনী স্টলগুলোতে গিয়ে ব্যাট, হেলমেট এবং ফুটবলের দরদাম করতে দেখা যাচ্ছে। তবে বলে দিই, ভিডিওটি নিছকই মজা করার জন্য করা হয়েছে, ভিডিওতে কোনও এক ব্যক্তি ডাবিং করে সেই মুহূর্তটিকে আরও সুন্দর করে তুলেছেন।

ভিডিওটিতে প্রথমে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে একটি হেলমেটের স্টলে গিয়ে দামদর করতে দেখা যায়। এরপর তিনি একটি ব্যাটের স্টলে যান, সেখানেও ওনাকে দামদর করতে দেখা যায়। কিন্তু ওরকমই একটি ব্যাট রাহুল গান্ধী কিনেছেন শুনে তিনি আর সেই ব্যাট কেনেন না।

এরপর তিনি এটি ফুটবলের দোকানে যান। সেখানে একটি গেরুয়া রঙয়ের ফুটবল ওনার খুব পছন্দওঁ হয়। কিন্তু তিনি সেটিও কেনেন না। এই পুরো ঘটনাক্রমে প্রধানমন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথও। এছাড়াও এই ভিডিওতে প্রধানমন্ত্রীকে জিমে ঘাম ঝরাতেও দেখা গিয়েছে।

নিছকই মজার ছলে করা এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় তুমুল হারে ভাইরালও হচ্ছে। সবাই ভিডিওটির ডাবিং করা ব্যক্তির প্রশংসাও করছেন। বর্তমানে ভিডিওটির জন্য অনেকেই কিছুটা হলেও হাসির মুহূর্ত কাটিয়েছেন। তাই দেরি না করে আপনিও একটু হাসির জন্য সেই বিখ্যাত ডাবিং ভিডিওটি দেখে নিতেই পারেন …

Related Articles

Back to top button