নতুন খবরভারতবর্ষ

‘চাকু মেরে মোদীর পেট চিরে ফেলবো’- কৃষক ইউনিয়নের নেতার স্ত্রী দিলেন হুমকি

কেন্দ্র সরকার দ্বারা লাগু নতুন তিন কৃষি আইনের বিরুদ্ধে বিরোধ লাগাতার তীব্র হচ্ছে। কৃষক আন্দোলনে একদিকে দিল্লীতে হওয়া হিন্দু বিরোধী দাঙ্গায় অভিযুক্তদের মুক্তির দাবিতে, অন্যদিকে খালিস্তানিদের সর্মথনে পোস্টার দেখা গেছে। কৃষক আন্দোলন থেকে এখন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উপর আপত্তিজনক মন্তব্য এমনকি মৃত্যুর হুমকি পর্যন্ত শোনা যাচ্ছে।

যারপর কৃষক আন্দোলনের উদেশ্য নিয়ে লাগাতার প্রশ্ন উঠছে। ন্যাশনাল দস্তক দ্বারা আপলোড করা ইউটিউব ভিডিওতে এক মহিলাকে প্রধানমন্ত্রী মোদীকে মারার হুমকি দিতে দেখা গেছে। প্রদর্শনকারীদের জন্য লঙ্গর তৈরিতে ব্যাস্ত এক মহিলা যখন সাংবাদিকের মুখোমুখি হন তখন তিনি বলেন- আমি এই চাকু দিয়ে মোদীর পেট ছিঁড়ে ফেলবো।

মহিলা যখন এমন হুমকি দিচ্ছিলেন তখন মহিলার হাতে চাকু ছিল এবং উনি ইশারা এমনভাবে ব্যাক্ত করছিলেন যেন উনি প্রধানমন্ত্রীর উপর খুবই আক্রোশিত রয়েছেন। ন্যাশনাল দস্তক যে ভিডিও আপলোড করেছে তার ১৫ মিনিট ১৮ সেকেন্ডে মহিলার হুমকি শোনা যাচ্ছে।

তবে দুর্ভাগ্যের বিষয় যে মহিলার এমন হুমকির পর সাংবাদিকদের যেখানে কিছু পাল্টা বলা উচিত ছিল, সেখানে তিনি হেসে উড়িয়ে দিয়েছেন। হাসির মাধ্যমে সাংবাদিক মহিলাকে এই ধরনের কথা বলার জন্য আরো প্রোতসাহিত করেন। এখানে যে মহিলাটি প্রধানমন্ত্রীর উপর আপত্তিজনক মন্তব্য করেছেন তিনি ভারতীয় কৃষাণ ইউনিয়নের নেতা রাকেশ টিকেতের স্ত্রী।

Related Articles

Back to top button