নতুন খবরভারতবর্ষ

২ জন সন্নাসীকে মারধর করল কংগ্রেস নেত্রী! ভাইরাল হলো ভিডিও

ভারতীয় সংস্কৃতির ধারাকে নিরন্তর প্রবাহিত করার জন্য সর্বধিক চেষ্টা হিন্দু সাধু সন্ন্যাসীরা করেছে। তবে ভারতীয় সংস্কৃতির এই মহাশক্তিকে উপড়ে ফেলার জন্য ভরপুর ষড়যন্ত্র শুরু হয়েছে। যার উদাহরণ প্রায়শই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে উঠে আসছে। সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে যা নিয়ে চর্চা তুঙ্গে উঠেছে।

আসলে সোশ্যাল মিডিয়ায় যে ভিডিও ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে এক মহিলা দুজন সন্নাসীকে মারধর করছেন। মহিলা প্রথমে সন্ন্যাসীদের হাত দিয়ে মারধর করে তারপর লাঠি দিয়ে মারধর শুরু করেন। বলা হচ্ছে মহিলা সন্যাসীদের এই কারণে মারধর করেন যে, তারা মাস্ক ব্যাবহার করেননি। সন্ন্যাসীরা মাস্ক ব্যাবহার করেননি তাই তাদের মারধর করা হয়েছে বলে দাবি করা হয়েছে। লক্ষণীয় বিষয় যে, মারধর করার সময় মহিলা নিজে মাস্ক ছাড়া ছিলেন।

ঘটনা রাজস্থানের এবং মহিলা কংগ্রেসের পার্ষদ বলে জানা গেছে। হনুমানগড় জেলার পিলিবাঙ্গায় দুজন সন্ন্যাসী কোথাও যাচ্ছিলেন। সেই সময় কংগ্রেস কাউন্সিলর পুনম মহন্ত তাদের চড় মারেন। কংগ্রেস নেত্রী সন্ন্যাসীদের জিজ্ঞাসা করেন যে তাদের মাস্ক কোথায়? সন্ন্যাসীরা তাদের গামছার দিকে ইশারা করেন। এরপর নিজে মাস্ক না পরে থাকা অবস্থায় সন্ন্যাসীদের মারধর শুরু করেন কংগ্রেস নেত্রী।

উল্লেখ্য, জনগণের ভোটে জয়লাভ করে জনগণের উপর দাদাগিরি দেখানো ভারতে খুবই সাধারণ ঘটনা। ভোটের আগে অবধি নেতা নেত্রীরা জনগনের সেবা করার দোহাই দিয়ে ভোট ভিক্ষা করেন, তবে তারপর কিছু নেতা নেত্রীদের এমন মতিভ্রম হয় যা ভোটারদের অবধি অবাক করে।

Related Articles

Back to top button