অপরাধনতুন খবর

কুকুরকে উঠিয়ে উঠিয়ে জলে ফেলে দিল সালমান খান নামের ব্যাক্তি! ভিডিও ভাইরাল হওয়ায় দায়ের হল FIR

মানুষ কোনো খারাপ আচরণকে নিন্দা করতে পাশবিক শব্দ ব্যাবহার করে থাকে। পাশবিক বলতে এখানে পশুর মতো বোঝায়। তবে এখন সম্ভবত সময় এসেছে পাশবিক শব্দের অর্থকে খারাপ আচরণের মধ্যে না ফেলা। কারণ পশুর আচরণ এখন সবদিক থেকেই মানুষের আচরণকে টক্কর দিচ্ছে। উদাহরণস্বরূপ মানুষের সমাজে সমাজে যখন লাগাতার খুন ধর্ষণের মতো ঘটনা লক্ষণীয় তখন পশুদের সমাজে এমন ঘটনার দেখা মেলে না।

এখন ভোপাল থেকে একটা খুবই লজ্জাজনক খবর সামনে আসছে। যেখানে সালমান খান নামের এক ব্যাক্তি পুরো মানব সমাজকে লজ্জিত করেছে। আসলে সালমান খান নামের ব্যাক্তির ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে ওই ব্যাক্তিকে এক হ্রদে কুকুরদের ধরে ধরে ফেলতে দেখা যাচ্ছে। সালমান খান কুকুরদের ধরে ধরে জলের মধ্যে ফেলেছে এবং হাসতে হাসতে ভিডিও বানিয়েছে।

সালমান খানের সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে। ভিডিও ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ায় লোকজন অপরাধীর গ্রেফতারের দাবি তুলেছে। নিরীহ পশুদের সাথে এমন ব্যাবহার করা নিয়ে মানুষজন তীব্র প্রতিবাদ জানিয়েছে। সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদের পর FIR দায়ের করা হয়েছে বলে খবর পাওয়া যাচ্ছে।

প্রাপ্ত খবর অনুযায়ী, শ্যামলা পাহাড়ের কাছে আপার লেকের বোট ক্লাবে কাছাকাছি এলাকায় ভিডিওটি সুট করা হয়েছে। ভিডিওতে দেখা গেছে সালমান খান কুকুরকে কোলে তুলে তারপর জলাশয়ের মধ্যে ফেলে দিচ্ছে। কুকরকে জলে ফেলার পর উন্মাদীকে হাসতে দেখা গেছে। অপরাধীকে আপাতত চিহ্নিত করা হয়েছে তবে কে ভিডিওটি তুলেছে তা এখন জানা যায়নি।

Back to top button
Close