নতুন খবরপশ্চিমবঙ্গরাজনীতি

ভাইরাল ভিডিওঃ রোড শোয়ে মেজাজ হারালেন মহুয়া, তৃণমূল কর্মীদের উদ্দেশ্য করে করলেন বেফাঁস মন্তব্য

কলকাতাঃ আবারও শিরোনামে কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। বিরোধীদের না, এবার দলীয় কর্মীদের চরম সুরে কটাক্ষ করলেন তৃণমূলের এই হেভিওয়েট সাংসদ। সেই মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। ওনার ভিডিও ভাইরাল হওয়ার পরই চারিদিকে সমালোচনার ঝড় বয়ে যাচ্ছেন। বিশেষ করে বিজেপির নেতারা ওনার এই মন্তব্যের ভিডিওকে এখন ভাইরাল করার দায়িত্ব নিয়েছেন।

বিজেপির নেতা তরুণজ্যোতি তিয়ারী নিজের ফেসবুক অ্যাকাউন্টে মহুয়া মৈত্রর ওই ভাইরাল হওয়া ভিডিওটি পোস্ট করেছেন। তিনি ভিডিও পোস্ট করে লিখেছেন, ‘ মহুয়া আণ্টি এটা কি হচ্ছে? কুড়ি টাকার পাউচ খাইয়ে দলের কর্মী নিয়োগ করবেন আর তারা মাতলামি করবেনা তো কি করবে ? বাঁশ ঝাড়ে আম হয় নাকি? Mahua Moitra – মহুয়া মৈত্র ম্যাডাম যেই গাছ লাগিয়েছেন তার ফল পাচ্ছেন।”

বলে রাখি, নদিয়ার করিমপুরের তৃণমূল প্রার্থীর হয়ে প্রচারে গিয়েছিলেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। সেখানে তিনি একটি রোড শো করেন। আর সেই রোড শোয়ে তিনি মেজাজ হারিয়ে বেফাঁস মন্তব্য করে বসেন তিনি। মহুয়া মৈত্র রোড শো থেকে দলীয় কর্মীদের মাতাল বলে সম্বোধন করেন। তিনি এও অভিযোগ করেন যে, রোড শোয়ে উপস্থিত জনতারা (তৃণমূলের কর্মীরা) মহিলাদের ঠেলছে।

সেখান থেকেই তিনি দলের কর্মী-সমর্থকদের অসভ্য বলেন। মহুয়া মৈত্র দলীয় কর্মী-সমর্থকদের বলেন, ‘সরে যাও এখান থেকে মাতাল কোথাকার।” এমনকি তিনি দলীয় কর্মীদের ইডিয়েটও বলেন। তৃণমূল সাংসদের এই বেফাঁস মন্তব্যের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। আর এই নিয়ে রাজনৈতিক মহলে নানান সমালোচনাও হচ্ছে।

Related Articles

Back to top button