নতুন খবরবিনোদনভারতবর্ষ

নতুন বিতর্কে জড়ালেন কঙ্গনা রানাওয়াত, ভাইরাল ভিডিও দেখে চটল নেটিজেনরা

মুম্বইঃ তিনি যতই বিতর্ক থেকে দূরে পালানোর চেষ্টা করুন না কেন, বিতর্ক ততই তাঁর পিছু ধাওয়া করে। হ‍্যাঁ, ঠিকই ধরেছেন কঙ্গনা রানাওয়াতের কথাই হচ্ছে। নতুন বছরের শুরুতে তিনি আবেদন করেছেন আর কোনো বিতর্ক, সমালোচনা নয়। তিনি চান ভালবাসা। কিন্তু দুদিন যেতে না যেতেই যে কে সেই। ফের ট্রোলড হলেন কঙ্গনা। তাঁর বিরুদ্ধে করোনা ছড়ানোর অভিযোগ উঠল!

কী এমন করেছেন কঙ্গনা যে এত গুরুতর অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে? সমস্ত কিছুর সূত্রপাত একটি ভিডিও থেকে। ভিডিওতে দেখা যাচ্ছে, একটি পার্টিতে শুধুমাত্র ক‍্যামেরায় পোজ দেওয়ার জন‍্য একটি পেস্ট্রি তুলে মুখের কাছে নিয়ে গেলেন কঙ্গনা।  ভাবখানা এমন যেন সেটি খাবেন। কিন্তু মুখের একদম কাছে নিয়ে গিয়েও না খেয়ে আরো কয়েকটি পেস্ট্রির সঙ্গে তিনি রেখে দেন তাঁর হাতের টিও।

ভিডিও ভাইরাল হতেই ক্ষোভে ফেটে পড়েছেন নেটনাগরিকরা। কঙ্গনাকে অশিক্ষিত, মূর্খ বলে কটাক্ষ করেছেন তাঁরা। একজন লিখেছেন, কেকটি মুখের যতটা কাছে কঙ্গনা নিয়ে গেলেন তাতে তাঁর শ্বাস পড়েছে কেকটিতে। সেটি আবার অন‍্য পেস্ট্রির সঙ্গে রেখে দিলেন তিনি! করোনা কালে এ কেমন অসভ‍্যতা? আরেকজন সরাসরি অভিযোগ করেছেন, কঙ্গনা করোনা ছড়াচ্ছেন। যদিও বিষয়টা নিয়ে কোনো উচ্চবাচ‍্য করেননি অভিনেত্রী।

নতুন বছরের শুরুতে তিরুপতি বালাজি ও রাহু কেতুর মন্দিরে পুজো দেন কঙ্গনা। মন্দিরে পুজো দিয়ে প্রার্থনা করারও কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি। এখানে তাঁর পরনে হালকা গোলাপি শাড়ি। ছিমছাম সাজে মন্দিরে পুজো দিয়েছেন অভিনেত্রী। গোমাতাকে খাওয়ানোরও একটি ছবি শেয়ার করেছেন তিনি। সঙ্গে একটি বড় বার্তাও দিয়েছেন কঙ্গনা।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

তিনি লিখেছেন, ‘বিশ্বে একটাই রাহু কেতুর মন্দির আছে। তিরুপতি বালাজির মন্দির থেকে খুব কাছেই… সেখানে কিছু আচার পালন করলাম। পাঁচটি মৌলিক লিঙ্গের মধ‍্যে বায়ু লিঙ্গ এখানে রয়েছে। খুব উল্লেখযোগ‍্য একটি স্থান। আমার প্রিয় শত্রুদের থেকে করুণা প্রার্থনা করতে গিয়েছিলাম। এই বছরে পুলিসে অভিযোগ বা এফআইআর কম আর প্রেমপত্র বেশি চাই আমি। জয় রাহু কেতু জি কী!’

Related Articles

Back to top button