নতুন খবরভারতবর্ষভিডিওরাজনীতি

‘যোগী, মোদী আজীবন ক্ষমতায় থাকবে না! তখন কে বাঁচাবে” সরাসরি হুমকি ওয়াইসির

নয়া দিল্লিঃ হরিদ্বারের (Haridwar) ধর্ম সংসদে সাধু-সন্ন্যাসীদের দেওয়া মন্তব্যের ভিডিও ভাইরাল (Viral Video) হতেই চারিদিকে তুমুল রাজনীতি শুরু হয়েছে। হরিদ্বারের সেই ধর্ম সংসদে সাধু-সন্ন্যাসীরা বলেছিলেন, ‘দেশে যেভাবে মুসলিমদের জনসংখ্যা বাড়ছে, তাতে ২০২৯ সালে দেশের প্রধানমন্ত্রী কোনও মুসলিম সম্প্রদায়ের মানুষ হবেন।” পাশাপাশি তাঁরা মুসলিম গণহত্যার ডাক দিয়ে হিন্দুদের মোবাইলের বদলে অস্ত্র কেনারও পরামর্শ দিয়েছিলেন।

হরিদ্বারের এই অনুষ্ঠানের ভিডিওর উপর ভিত্তি করে সাধু-সন্ন্যাসী এবং সম্প্রতি ইসলাম ট্যাগ করে হিন্দু হওয়া ওয়াসিম রিজভির বিরুদ্ধে মামলা দায়ের করেছে উত্তরাখণ্ড পুলিশ। বিতর্ক এখানেই থামেনই। হরিদ্বারের সাধুদের দেওয়া মন্তব্যের বিরোধিতা করেছেন AIMIM সভাপতি আসাদউদ্দিন ওয়াইসিও (Asaduddin Owaisi)। তবে সম্প্রতি উনি এমন এক মন্তব্য করেছিলেন, যা নিয়ে চারিদিক থেকে ওয়াইসিকে গ্রেফতার করার দাবি উঠছে।

AIMIM সভাপতি আসাদউদ্দিন ওয়াইসির একটি ভিডিও ভাইরাল হচ্ছে, যেখানে ওনাকে হিন্দু আর পুলিশকে সরাসরি হুমকি দিতে দেখা যাচ্ছে। ভাইরাল ভিডিওতে ওয়াইসি বলছেন, ‘আমি পুলিশকর্মীদের বলতে চাই, তাঁরা জেন মনে রাখে যে যোগী আদিত্যনাথ আজীবন মুখ্যমন্ত্রী থাকবেন না। নরেন্দ্র মোদীও আজীবন প্রধানমন্ত্রী থাকবেন না।”

এরপর ওয়াইসি বলেন, ‘আমরা মুসলিমরা সবকিছু দেখে চুপচাপ আছি। কিন্তু মনে রাখবেন, আমরা কিছু ভুলব না। আল্লাহ নিজের শক্তি দিয়ে তোমাদের বরবাদ করে দেবে। ইনশাল্লাহ আমরা সব মনে রাখব, আর সময়ও বদলাবে। তখন তোমাদের কে বাঁচাতে আসবে? যোগী মঠে আর মোদী হিমালেয়ে চলে যাবে। মনে রাখবে, আমরা কিছুই ভুলব না।”

ওয়াইসির এই ভাইরাল ভিডিও ১২ ডিসেম্বর কানপুরের একটি সভার বলে জানা গিয়েছে। ওয়াইসির এই বয়ানের পর এখনও পর্যন্ত ওনার বিরুদ্ধে কোনও FIR দায়ের হয়নি। আর এটাও স্পষ্ট হয়েছে যে, হরিদ্বারে ১৭ থেকে ১৯ ডিসেম্বর পর্যন্ত চলা সাধু-সন্ন্যাসীদের অনুষ্ঠানের অনেক আগেই ওয়াইসি এমন হুমকি দিয়েছেন। ওয়াইসির এই ভিডিও ভাইরাল হওয়ার পর চারিদিক থেকে ওনাকে গ্রেফতার করার জন্য দাবি উঠছে।

Related Articles

Back to top button