নতুন খবরভারতবর্ষ

‘মোদী তুই মরে যা’- প্রধানমন্ত্রী মোদীর মৃত্যু কামনা করে শ্লোগানবাজি করলেন বামপন্থী নেত্রী

নতুন কৃষি আইনের বিরুদ্ধে যে আন্দোলন শুরু হয়েছে তা নিয়ে লাগাতার প্রশ্ন উঠতে শুরু হয়েছে। তথাকথিত এই আন্দোলনে দিল্লী দাঙ্গায় অভিযুক্তদের সমর্থনে পোস্টার দেখা গেছে। শুধু এই নয়, এই আন্দোলন থেকে হিন্দু মহিলাদের উপর আপত্তিজনক মন্তব্যও সামনে এসেছে।

এখন এমন এক ভিডিও আন্দোল থেকে সামনে এসেছে যা সন্দেহকে আরো গাঢ় করেছে। আসলে এক ভিডিও ভাইরাল হয়েছে যেখানে এক প্রদর্শনকারী মহিলা প্রধানমন্ত্রী মোদীর মৃত্যু কামনা করে স্লোগানবাজি করেছেন।

মহিলাকে ভাইরাল ভিডিওতে বলতে দেখা গেছে, মোদী মরে যা তুই, দেশ বেঁচে খেয়ে নিয়েছিস। এছাড়াও রেল বেঁচে খেয়েছিস তুই, মোদী মোরে যা তুই। এই ধরনের অভদ্র মন্তব্য করেছেন মহিলা। প্রাপ্ত খবর অনুযায়ী ভাইরাল হওয়া ভিডিতে দেখা যাওয়া মহিলা বামপন্থী নেত্রী বলে জানা গেছে।

একজন নেত্রী হয়ে দেশের প্রধানমন্ত্রীর উপর এমন মন্তব্য করা নিয়ে সোশ্যাল মিডিয়ায় দেশের জনতা আক্রোশ প্রকাশ করেছেন। অনেকে বামপন্থী নেত্রীকে গ্রেফতার করার দাবি তুলেছেন।

প্রসঙ্গত এর আগে কৃষক আন্দোলন থেকে এক ভিডিও ভাইরাল হয়েছিল। যেখানে এক তথাকথিত কৃষক বলেছিলেন- ইন্দ্রিরা গান্ধীকে মেরেছি এবার মোদীকে মেরে দেব। কৃষক আন্দোলন থেকে লাগাতার এমন কু-মন্তব্য সন্দেহের তিরকে আরো ধারালো করছে।

Related Articles

Back to top button