নতুন খবরবিনোদনভিডিও

আরও সন্তান হতে পারে, ফ্যামিলি বাড়া নিয়ে সইফ আলি খানের চিন্তা! ভাইরাল ভিডিও

মুম্বাইঃ সইফ আলি খান (Saif Ali Khan) আর রানী মুখার্জী বর্তমানে তাঁদের আগামী প্রোজেক্ট ‘বান্টি আর বাবলি-২” (Bunty Aur Babli 2) এর প্রমোশনে ব্যস্ত রয়েছেন। এই সিনেমার সমস্ত অভিনেতা-অভিনেত্রী কপিল শর্মা শোয়ে (The Kapil Sharma Show) প্রমোশনের জন্য ঢুঁ মারছেন। কপিল শর্মা (Kapil Sharma) শোয়ের আগামী পর্বেই তাঁদের সবাইকে দেখা যাবে। আর এই প্রমোশনের মধ্যেই সইফ আলি খান একটু তুমুল আশঙ্কার কথা জাহির করেছেন, যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Video) হয়ে পড়ছে।

শোয়ে সইফ জানান যে, কেন বাড়িতে বেকার বসে থাকা উচিৎ নয়। ভিডিওতে কপিল শর্মাকে সমস্ত তারকাদের স্বাগত জানাতে দেখা যাচ্ছে। এরপর কপিল সইফকে বলেন, ‘এই বছর এটা আপনার তৃতীয় প্রোজেক্ট। প্রথমে তাণ্ডব, এরপর ভূত পুলিশ আর এখন বান্টি আর বাবলি-২। স্যার আপনি কি একটানা কাজ করছেন নাকি আপনার সংসার বাড়ার চাপ আপনার উপরও আছে?”

 

View this post on Instagram

 

A post shared by Sony Entertainment Television (@sonytvofficial)

তখন সইফ এর জবাবে বলেন, ‘না আমার উপরে সংসার বেড়ে যাওয়ার চাপ নেই। আমি শুধু এটাতেই ভয় পাই যে, আমি যদি বাড়িতে বেকার বসে থাকি, তাহলে আমার আরও বাচ্চা হয়ে যাবে।” সইফের মুখে এই কথা সোনার পর কপিল সহ সবাই হাসতে শুরু করে দেয়।

বলে দিই, সইফ আলি খানের চার সন্তান রয়েছে। প্রথম স্ত্রী অমৃতা সিং (Amrita Singh) আর সইফের সন্তানরা হল সারা আলি খান (Sara Ali Khan), ইব্রাহিম আলি খান (Ibrahim Ali Khan)। অন্যদিকে দ্বিতীয় স্ত্রী করিনা কাপুরেরও (Kareena Kapoor) দুটি সন্তান রয়েছে। তাঁরা হল তৈমুর আলি খান (Taimur Ali Khan) আর জাহাঙ্গীর আলি খান (Jehangir Ali Khan)।

Related Articles

Back to top button