নতুন খবরভিডিও

শাম্মী কাপুরের সিনেমার গানে শোভনকে ঘিরে নাচ বৈশাখীর, ফের ভাইরাল প্রেমিক জুটি

কলকাতাঃ শোভন, বৈশাখীর আরও একটি ভিডিও ভাইরাল (Viral Video) সোশ্যাল মিডিয়ায় (Social Media)। বাংলার সেরা কাপলসের তালিকায় সর্বদা তাঁদেরই নাম উপরে উঠে আসে। এখন শোভন-বৈশাখী ছাড়া প্রেম যেন জমেই না। নুসরত-নিখিল বা যশ বলুন আর শ্রাবন্তীর প্রেম কাহিনী বলুন, সবার গল্প এদের কাছে এসে ছোট হয়ে যায়।

চারিদিকে নানান, ব্যঙ্গ, সমালোচনা শুনেও কোনদিনও নিজেদের সম্পর্ক লুকিয়ে রাখেন নি শোভন-বৈশাখী। এমনকি একে অপরের সঙ্গে থাকবেন বলে, নিজেদের প্রাক্তন স্বামী আর স্ত্রী-র সঙ্গও ত্যাগ করেছেন তাঁরা। এই জুটি এটা বুঝিয়ে দিয়েছে যে, যতই কলকাঠি নাড়াও আমরা আলাদা হব না।

কিছুদিন আগে শোভন-বৈশাখীর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল, যেখানে শোভনকে ঘিরে বৈশাখীকে নাচতে দেখা গিয়েছিল। রবি ঠাকুরের মম চিত্তে গানে বৈশাখীর নাচ সোশ্যাল মিডিয়ায় তুমুল হারে ভাইরাল হয়েছিল। আর এবার তাঁরা আবারও দুজন ভাইরাল হলেন।

এবার আর রবীন্দ্রসঙ্গীত নয়, এবার হিন্দি গানে শোভনকে ঘিরে নাচলেন বৈশাখী। ১৯৬৮ সালের শাম্মী কাপুরের বিখ্যাত সিনেমা ‘ব্রহ্মচারী”র গানে নাচতে দেখা যায় দুজনকে। গানটি ছিল ‘আজকাল তেরে মেরে পিয়ারকে চর্চে হর জবান পে, সবকো মালুম হেয় অর সবকো খবর হো গয়ি।”

এই গানের মাধ্যমে দুজনে এটুকু বোঝাতে চেয়েছেন যে, তাঁরা আর লুকিয়ে লুকিয়ে প্রেম করতে পারবে না। তাঁরা সবার সামনে বুক ফুলিয়েই প্রেম করবে। আর এটা সবাই জানলেও তাঁদের কিছু যায় আসে না। এর জন্যই  ‘সবকো মালুম হেয় অর সবকো খবর হো গয়ি।”

Related Articles

Back to top button