নতুন খবরভারতবর্ষভিডিও

‘বাপুউউউ…” গান্ধী মূর্তি ধরে কান্নাকাটি করার ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়

সম্ভলঃ গান্ধী জয়ন্তীতে সমাজবাদী পার্টির নেতাদের ড্রামাবাজির ভিডিও ভাইরাল (Viral Video) হচ্ছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)। ২০১৯ সালে সম্ভলের সমাজবাদী পার্টির নেতা ফিরোজ খান (Firoz Khan) মহত্মা গান্ধীর মূর্তির সামনে কান্নাকাটি করে রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছিলেন। আর এবার আবারও ওনাকে একই কাজ করতে দেখা যায়। সমাজবাদী পার্টির নেতা ফিরোজ খানের নেতৃত্বে সম্ভলে গান্ধী জয়ন্তী পালিত হয়। গান্ধী মূর্তিতে মাল্যদান করার পর সেই মূর্তিকে জড়িয়ে ধরে কান্নাকাটি শুরু করেন ফিরোজ খান। ওনার এই কাণ্ডের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

ফিরোজ খানের সঙ্গে আরও কয়েকজন সমাজবাদী পার্টির কর্মীকেও ভাবুক হতে দেখা যায়। যদিও, তাঁদের শুকনো কান্নায় চোখে জল দেখা যায়নি। কিন্তু তাঁরা নিজেদের দুঃখ প্রকাশ করতে কোনও প্রয়াসই বাদ দেননি।

অনুষ্ঠানের শুরু গান্ধীজি অমর রহে’র স্লোগান দিয়ে হয়। এরপর মাল্যদান করে স্লোগান দেওয়া হয়। এরপরই ফিরোজ খানকে বাপুর মূর্তি ধরে ফুফিয়ে ফুফিয়ে কাঁদতে দেখা যায়। যদিও, ওনার চোখে একফোঁটা জল দেখা যায় নি।

এর আগে ২০১৯ সালে গান্ধী জয়ন্তীর অবসরে ফিরোজ খান একই কাণ্ড করেছিলেন। প্রথমে তিনি গান্ধী মূর্তিতে মাল্যদান করেন, এরপর সেখানে মাথা ঠেকিয়ে কাঁদতে শুরু করেন। ফিরোজ খান সেই সময় কেঁদে কেঁদে বলেছিলেন, বাপু আপনি কোথায় চলে গেলেন? এত বড় দেশকে আপনি স্বাধীন করে আমাদের অনাথ করে চলে গেলেন।

Related Articles

Back to top button