নতুন খবরভারতবর্ষভিডিও

একেবারে পেশাগত চোর! মহিলাকে বোকা বানিয়ে সামনে থেকেই স্কুটি নিয়ে পালাল চোর, ভাইরাল ভিডিও

চুরি বিদ্যাকে যদি কেউ পেশা বানিয়ে ফেলে তাহলে তার চুরির পদ্ধতিও দেখার মতো হয়। আর তাই বলিউড থেকে হলিউড সব জায়গায় চুরি নিয়ে সিনেমার ব্যাপক ক্রেজ রয়েছে। বর্তমান সোশ্যাল মিডিয়ার যুগে প্রায়ই নানা রকমের চুরির ভিডিও চোখে পড়ে। এই রকমের এক অবাক করা ভিডিও আবার সামনে এসেছে। এখন আমরা যেখানেই যায় না কেনো একটা লেখা আমাদের চোখে ঠিক পরে ‘ you are under CCTV surveillance’ লেখা।

বড়ো বাড়ী বাড়ি হক বা শপিং মল, রাস্তাঘাট সব জায়গাতেই এখন CCTV ব্যাপক ব্যাবহার। যা শুধু চোরদের জন্য অপরাধীদের অপরাধ থামাতেও বিশেষ হাতিয়ার হয়ে উঠেছে। কিন্তু তা সত্বেও অপরাধ জগতের। অপরাধীরা নিত্য নতুন কৌশল অবলম্বন করেই চলেছে। সম্প্রতি সিসিটিভি ক্যামেরাতে ধরা পড়া এই রকম এক চুরি সবাইকে অবাক করেছে।

ভিডিওটিতে রাস্তায় দাড়িয়ে থাকা এক মহিলার স্কুটি রয়েছে , এবং এক চোর খুব চালাকির সাথে দেখে নেয় চাবি লাগানো আছে কি না। তারপর চোরটি একটি রুমাল স্কুটিটির সাইলেন্সারে গুঁজে দেয়। ফলে এরপর যখন মেয়েটি আসে এবং স্কুটিটি চালু করার চেষ্টা করে তখন ব্যর্থ হয়। ভালো মানুষের মুখোশ পরে চোরটি আসে তাকে সাহায্য করতে, চাবি দিয়ে চালু করার ভান করে।

এরপর মেয়েটা একটু অন্যমনস্ক হয়ে একটা ফোন করতে গেলেই চোরটি রুমালটি বের করে স্কুটি নিয়ে চম্পট হয়ে যায় চোরটি। দিনে দুপুরে চুরির এই ঘটনা নেটমাধ্যমে ঝড়ের বেগে ছড়িয়ে পরে যা সাধারণ মানুষকে অবাক করেছে। বহুল প্রচলিত সেই কথা’ চুরি বিদ্যা মহা বিদ্যা যদি না পড় ধরা ‘ আজ মনে আসছে। এত অত্যাধুনিক প্রযুক্তি থাকা সত্বেও এক চোরের কৌশল বাজি মাত করলো।

Related Articles

Back to top button