নতুন খবরভারতবর্ষ

মুম্বইতে আমি থাকি, বলুন কি করে নেবেন? দাদাগিরি দেখানো শিবসেনা নেতাদের উপর রেগে উঠলেন অর্নব গোস্বামী! ভাইরাল হল ভিডিও

মহারাষ্ট্রের পালঘরে সাধুদের পিটিয়ে হত্যা হোক বা বলিউডে মাফিয়াদের উপদ্রব হোক, সবক্ষেত্রেই বার বার মুখ খুলেছেন কঙ্গনা রানাউত। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর আরো তীব্রভাবে মুখর হয়েছে কঙ্গনা। অবশ্য
সুশান্ত বিতর্কের পর কঙ্গনা রানাউতের উপর শিবসেনার নেতারা যেন ক্ষেপে উঠেছে। একের পর এক নেতা কঙ্গনাকে হুমকি দিয়েই চলেছেন। প্রথমে সঞ্জয় রাউত কঙ্গনাকে হুমকি দিয়েছিলেন যা নিয়ে মিডিয়ায় তোলপাড় হয়েছিল। যারপর মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ কঙ্গনাকে হুমকি দিয়েছিলেন। শিবসেনার বিধায়ক কঙ্গনা রানাউতের পা ভাঙার হুমকি দিয়েছিলেন।

সঞ্জয় রাউত বলছিলেন যে কঙ্গনা যদি মহারাষ্ট্রে ঢুকে তাহলে তিনি দেখে নেবেন। এছাড়াও মহারাষ্ট্র সরকারের স্বরাষ্ট্রমন্ত্রীও কঙ্গনাকে মুম্বাইতে ঢুকতে না দেওয়ার হুমকি দিয়েছেন। শিবসেনার লোকজন প্রাদেশিকতাকে উস্কে দিয়ে ইঙ্গিতে মহারাষ্ট্রকে নিজের সম্পত্তি ঘোষণ করে দিয়েছেন। তবে শিবসেনার এই সমস্ত নেতাকে এক হাতে নিয়েছেন বিখ্যাত সাংবাদিক অর্নব গোস্বামী।

অর্ণব গোস্বামী মুম্বাইতে থাকেন এবং সেখানেই নিজের টিভি চ্যানেল পরিচালনা করেন। নিজেদের মুম্বাই এর বস মনে করা শিবসেনার নেতাদের কিভাবে অর্ণব গোস্বামী এক হাতে নিয়েছেন তা দেখার মতো। অর্নব গোস্বামী তার চ্যানেলে থেকে শিবসেনার নেতাদের বিরুদ্ধে আওয়াজ তুলেছেন। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

অর্নব বলেছেন, ” আমি মুম্বাইতে থাকি, মহারাষ্ট্রে ঢুকে মুম্বাই পুলিশকে প্রশ্ন করি। কি করে নেবে সঞ্জয় রাউত?মুম্বাই কি আপনার? মুম্বাই আমরা কর্মভূমি, মুম্বাই আমারও।” অর্ণব গোস্বামী বলেন, ‘যারা সুশান্ত সিং রাজপুতের ঘটনা নিয়ে যারা সুশান্তের জন্য ন্যায় চাইছে তাদেরকে হুমকি দেওয়া হচ্ছে। বলা হচ্ছে মুম্বাইতে এলে দেখে নেব। কি দেখে নেবে সঞ্জয় রাউত?’ অর্ণব গোস্বামী আরো বলেছেন, সেই ভয় পায় যার ধরা পড়ে যাওয়ার ভয় থাকে। এই দেশের প্রত্যেক কোন সমস্ত দেশবাসীর।

Back to top button
Close