নতুন খবরভারতবর্ষভিডিও

ভিডিও: মন জয় করল প্রধানমন্ত্রী মোদীর বিনম্রতা! বৃদ্ধ ব্যক্তির জন্য থামিয়ে দিলেন কাফিলা

আপনি কতটা বিনম্র তা বোঝা গেলেই আপনার পুরো ব্যক্তিত্বের পুরোটা বোঝা সম্ভব হয়। আর এই কারণে ভারত দেশে বিনম্র ব্যক্তির মর্যাদা বিশেষ হয়। সম্প্রতি বারাণসী সফরে থাকাকালীন এই বিনম্রতাই ধরা পড়ল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ব্যবহারে। আসলে বারাণসী সফরে থাকাকালীন প্রধানমন্ত্রী মোদীর এক ভিডিও (Viral Video) সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আর সেই ভিডিওর দরুন প্রধানমন্ত্রী মোদী জিতে নিয়েছেন অনেকের মন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বারাণসীতে কাশী বিশ্বনাথ করিডোরের উদ্বোধন করেন। কাশীর কোতয়ালের কাল ভৈরব দর্শনের পাশাপাশি প্রধানমন্ত্রী গঙ্গায় স্নান করেন। এর মধ্যে বারাণসী থেকে যে ভিডিও ভাইরাল হয়েছে তাতে প্রধানমন্ত্রীর কাফিলা এক গলির মধ্যে দিয়ে যেতে দেখা যাচ্ছে। এই সময় পুরো রাস্তায় ফুল ছড়িয়ে থাকতে দেখা গেছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, লোকজন হর হর মহাদেব ধ্বনি দিচ্ছেন। পাশাপাশি অনেকজনকে মোদী মোদী শ্লোগান দিতেও দেখা যায়। ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে এক বৃদ্ধ ব্যাক্তি গেরুয়া পোশাক পরে রাস্তায় দাঁড়িয়ে আছেন। বৃদ্ধ ব্যাক্তি হাতে পাগড়ি নিয়ে দাঁড়িয়েছিলেন। যাতে তিনি ওই পাগড়ি প্রধানমন্ত্রী মোদীকে পরিয়ে দিতে পারেন।

তবে বৃদ্ধ ব্যাক্তি চাইলেও প্রথমদিকে সুরক্ষার কারনে সুরক্ষাকর্মীরা বৃদ্ধ ব্যাক্তিকে সামনে আসতে দেননি। ঘটনাটি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর চোখে পড়তেই তিনি কাফিলা থামিয়ে দেন। এরপর বৃদ্ধ ব্যাক্তি নিজের হাতের পাগড়ি প্রধানমন্ত্রীকে পরিয়ে দেন। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর অনেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিনম্রতার প্রশংসায় মুখর হয়েছেন।

Related Articles

Back to top button