নতুন খবরভারতবর্ষ

পেট্রোল ঢেলে রাজীব গান্ধীর মূর্তিতে আগুন লাগালেন শিখ ব্যাক্তি! পাগড়ি দিয়ে প্রতিমা পরিষ্কার করলেন কংগ্রেস নেতা

বুধবার লুধিয়ানায়ার এক পার্কে পূর্ব প্রধানমন্ত্রী রাজীব গান্ধীর মূর্তিতে আগুন লাগিয়ে দেওয়ার ঘটনা সামনে এসেছে। এই ঘটনার পর এক নিহং শিখ সহ দুজনকে পুলিশ গ্রেফতার করেছে। লুধিয়ায় পিরু বান্দা মহল্লার কাছে স্থিত এক পাবলিক পার্কে এই ঘটনা ঘটেছে। রাজীব গান্ধীর মূর্তিতে আগুন লাগানোর ভিডিও ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, নিহং শিখ রমনদীপ সিং তার সাথী সাতপাল নাভি রাজীব গান্ধীর মূর্তির উপর পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দিচ্ছেন। ভিডিওতে রমনদীপকে বলতে দেখা যাচ্ছে, “যদি শহরের কোথাও রাজীব গান্ধীর মূর্তি বসানো থাকে তাহলে সেটাতে তিনি এইভাবে আগুন লাগিয়ে দেবেন।”

জানিয়ে দি, নিহং শিখ রমনদীপ সিং এই কান্ড কংগ্রেস নেতা গুরসিমরান সিং মন্ডের এক ঘোষণার পর করেছেন। কংগ্রেস নেতা ঘোষণা করেছিলেন যে শহরজুড়ে রাজীব গান্ধীয় আরো মূর্তি স্থাপন করা হবে। নিহং শিখ রমনদীপকে বলতে দেখা গেছে, “আমরা রাজীব গান্ধীর মূর্তি সহ্য করতে পারি না। রাজীব গান্ধীর সমস্ত মূর্তির এই অবস্থা হবে।”

এই ঘটনার পরে কংগ্রেস ও শিব সেনার নেতারা দুঃখ প্রকাশ করেছেন। কংগ্রেস নেতা গুরসিমরান সিং মন্ড পুলিশকে কড়া পদক্ষেপ নেওয়ার আবেদন করেছেন। এক ভিডিওতে গুরসিমরান সিং মন্ডকে নিজের পাগড়ি দিয়ে রাজীব গান্ধীর মূর্তি পরিষ্কার করতে দেখা যাচ্ছে। একই সাথে শিবসেনার এক নেতাকে রাজীব গান্ধীর মুর্তিতে রঙ করতে দেখা গেছে।

Related Articles

Back to top button