নতুন খবরবিনোদনভারতবর্ষ

ক্যাটরিনাকে না পেয়ে সোনাক্ষী সিনহাকে গোপনে বিয়ে সলমন খানের? ভাইরাল ভিডিও

মুম্বইঃ বলিউডের ভাইজান সলমন খান বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ছেয়ে রয়েছেন। প্রতিদিনই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে সলমনকে নিয়ে কিছু নতুন খবর। কয়েকদিন আগে সলমন খান এবং তার প্রতিবেশীর মধ্যে বিরোধ নিয়েও অনেক খবর ভাইরাল হয়েছিল। কিন্তু এখন আবারও শিরোনামে এসেছেন সলমন খান। বর্তমানে সর্বত্র সলমন খানকে নিয়ে আলোচনা চলছে। বলে দিই যে, এবার সলমন খানের শিরোনামে আসার কারণ হলেন বলিউড অভিনেতা শত্রুঘ্ন সিনহার মেয়ে সোনাক্ষী সিনহা।

কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় খবর ও ভাইরাল ভিডিও রটেছে যে, সোনাক্ষী সিনহা ও সলমান খান বিয়ে করেছেন। এমনকি সলমান খান এবং সোনাক্ষী সিনহার কিছু ছবিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। বলা হচ্ছে যে, সলমন খান গোপনে সোনাক্ষী সিনহাকে বিয়ে করেছেন! তবে এই বিষয়টির সত্যতা কতটা, সেটা জেনে নেওয়া যাক। আসলে সলমান খান এবং সোনাক্ষী সিনহার বিয়ের খবর বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় বিরাজ করছে। এমনকি সলমান খান এবং সোনাক্ষী সিনহার কিছু থ্রোব্যাক ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

আপনাদের বলে দিই যে, ভাইরাল হওয়া ছবিগুলিতে দেখা যাচ্ছে যে সলমান এবং সোনাক্ষী বিবাহিত। তবে এখানে আপনাকে জানিয়ে রাখি, সলমান খান এবং সোনাক্ষী সিনহা কেউই বিয়ে করেননি বা দুজনের মধ্যে বিয়ের বিষয়ে কোনও কথা হয়নি। হ্যাঁ, সোনাক্ষী সিনহা ও সলমান খানের মধ্যে তেমন কোনো সম্পর্ক নেই। বর্তমানে সলমান খান ও সোনাক্ষী সিনহার মধ্যে এমনই সম্পর্কের গুঞ্জন চলছে সোশ্যাল মিডিয়ায়।

সোনাক্ষী এবং সলমান দুজনেই আগে ভালো বন্ধু ছিলেন এবং আজও দুজনেই ভালো বন্ধু। ক্যাটরিনা কাইফের বিয়ের পর সলমান খানকে প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় ট্রোলড করা হচ্ছিল। এদিকে সোশ্যাল মিডিয়ায় এই গুজব ছড়ানো হয়েছিল যে, ক্যাটরিনা কাইফের বিয়ের পর সলমন খান সোনাক্ষী সিনহাকে বিয়ে করেছেন। তবে তা একেবারেই মিথ্যা খবর।

যদিও কিছুদিন আগে শোনা গিয়েছিল যে, সোনাক্ষী সিনহা খুব শিগগিরই সলমন খানের খুব কাছের এক আত্মীয়কে বিয়ে করতে চলেছেন। যদিও এই খবর সোনাক্ষী সিনহা বা তার পরিবারের কেউই নিশ্চিত করেননি। আর এটাও একেবারেই ভুল যে সলমন খান সোনাক্ষী সিনহাকে বিয়ে করেছেন।

Related Articles

Back to top button