খেলানতুন খবর

বিয়ে করে নিজের ক্যারিয়ার নষ্ট করল বিরাট কোহলি, ওয়ার্ল্ড কাপে আবার ভারতকে হারাবে পাকিস্তান: শোয়েব আখতার

আরো একবার পূর্ব ক্যাপ্টেন বিরাট কোহলির (Virat Kohli) নিয়ে মন্তব্য করলেন পাকিস্তান এর পূর্ব ক্রিকেটার শোহেব আখতার (Shoaib Akhtar) । আখতার বলেন বিরাট খুব শীঘ্রই বিয়ে করে ফেলেছে তার জন্য তার পারফরম্যান্স দিন এর পর দিন খারপ হচ্ছে। এটা বিয়ের চাপ এর কারণে হচ্ছে।কোহলির 120 টি সেঞ্চুরি করার পর বিয়ে করা দরকার ছিল। আখতার বলেছে এখন বিরাট এর হাতে সুযোগ আছে তাকে তিনটি ফরমেট এর মধ্যে সবকটি তে ভালো খেলতে হবে।

কোন ফরমেট কেই হালকা ভাবে নেওয়া যাবে না,আর এটা খুব চাপ এর ব্যাপার। তিনি বলেছেন যে তিন চেয়েছিলেন বিরাট বিয়ের আগে 120 টি সেঞ্চুরি করুক।
তিনি বলেন, আমি যদি ভারতে তারকা হতাম, এখানে ফাস্ট বোলার হলে আমি কখনোই বিয়ে করতাম না। আমি ক্রিকেটে মনোযোগ দিতাম এবং 400 উইকেট নিতাম। আমি কখনই দায়িত্ব নিতাম না। এটা আমার ব্যক্তিগত সিদ্ধান্ত। তবে এটা কোহলির ব্যক্তিগত সিদ্ধান্ত সে বিয়ে করেছে।

এর পাশাপাশি, আখতার আসন্ন T20 বিশ্বকাপ 2022-এ ভারত-পাকিস্তান ম্যাচ সম্পর্কে দাবি করেছেন যে আবারও পাকিস্তানের দল ভারতকে হারাবে। শোয়েব আখতার এএনআই-এর সাথে কথা বলার সময় বলেন, “আমরা আবার মেলবোর্নে এ টিম ইন্ডিয়াকে হারাব। টি-টোয়েন্টি ক্রিকেটে পাকিস্তানের দল ভারতের দলের চেয়ে অনেক ভালো।

তার আরো দাবি, ভারতীয় মিডিয়া তার দলের ওপর অহেতুক মিথ্যে কথা বলে। ক্রিকেটে যখনই দুই দেশের মধ্যে সংঘর্ষ হয়, ভারতের হেরে যাওয়াটাই স্বাভাবিক।
যদিও, ভারতীয় দল বিশ্বকাপের ইতিহাসে শুধুমাত্র একবার পাকিস্তানের কাছে হেরেছে এবং সেই বছরটি ছিল 2021 সাল। এর আগে বারবার লজ্জাজনক হার এর সমুখীন হতে হয় পাকিস্তান কে ভারত এর কাছে।

Related Articles

Back to top button