খেলানতুন খবরভারতবর্ষ

নিউজিল্যান্ডের রাতের ঘুম কাড়ছে কোহলির ভাইরাল ভিডিও, রবিবার আগুন ঝড়াবে ভারতীয় অধিনায়ক

নয়া দিল্লিঃ টি-২০ বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তানের (Pakistan) বিরুদ্ধে ১০ উইকেটে বড় পরাজয় হয়েছিল ভারতের (India)। এবার পরিবর্তী ম্যাচ নিউজিল্যান্ডের (New Zealand) বিরুদ্ধে। আর দ্বিতীয় এই ম্যাচে ভারতকে জিততেই হবে। প্রতিবারের মতো এবারও সবার আসছে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির (Virat Kohli) উপরেই রয়েছে। আর এই বড় ম্যাচের আগে কোহলিও নিজের ছন্দে রয়েছেন।

ICC নিজেদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বৃহস্পতিবার বিরাট কোহলির একটি ভিডিও (Video) পোস্ট করেছে। ভিডিওতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ম্যাচের আগে বিরাট কোহলিকে নেটে ঘাম ঝড়াতে দেখা যাচ্ছে। ভিডিওতে কোহলিকে ব্যাট থেকে আগুন ঝড়াতে দেখা যাচ্ছে ও তাঁকে বড়বড় শট’স খেলতেও দেখা যাচ্ছে। বড় ম্যাচের আগে এটা টিম ইন্ডিয়ার জন্য খুবই গুরুত্বপূর্ণ।

 

View this post on Instagram

 

A post shared by ICC (@icc)

কোহলি যেই সময় নেটে কামাল দেখাচ্ছিল, সেই সময় টিম ইন্ডিয়ার তরুণ খেলোয়াড় ইশান আর শ্রেয়স আইয়ার তাঁর খেলা মনোযোগ সহকারে দেখছিল। কোহলি যতবারই বড়বড় শট’স মেরেছে, ততবারই ইশান আর শ্রেয়স সেটা দেখে অবাক হয়েছে। তাঁরা কোহলির ব্যাটিংয়ের প্রশংসাও করেছে।

উল্লেখ্য, নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতের জয় খুবই দরকার। দ্বিতীয় ম্যাচে বিরাট বাহিনী যদি হেরে যায়, তাহলে শেষ চারে যাওয়ার আশা শেষ হয়ে যাবে। ভারত ও নিউজিল্যান্ড দুই দলই তাঁদের প্রথম ম্যাচ পাকিস্তানের কাছে হেরেছে। নিউজিল্যান্ড হারার কারণে ভারতের অনেক সুবিধা হয়েছে। তবে ভারত কিউয়িদের বিরুদ্ধে জয় পেলেই সেই সুবিধা কাজে আসবে নচেৎ না। আগামী রবিবার দু’দলের এই ম্যাচ কার্যত সেমিফাইনালের রুপ নেবে। আর দুই দলই চাইবে জয় পেয়ে সিরিজে টিকে থাকতে।

Related Articles

Back to top button