Press "Enter" to skip to content

ইসলাম কবুল করে পাকিস্তানে ভোটে দাঁড়ালে রাহুল গান্ধী পাকিস্তানের প্রধানমন্ত্রী হতে পারবেনঃ ওয়াসিম রিজভি

শেয়ার করুন -

নাগরিকতা সংশোধন আইন আর ন্যাশানাল সিটেজেনশিপ রেজিস্টারের বিরুদ্ধে বিক্ষোভ প্রদর্শন করার জন্য শিয়া ওয়াকফ বোর্ডের চেয়ারম্যান ওয়াসিম রিজভি (Waseem Rizvi) কংগ্রেসের (Congress) প্রাক্তন সভাপতি রাহুল গান্ধীকে (Rahul Gandhi) বেনজির আক্রমণ করেন। ওয়াসিম রিজভি বলেন, রাহুল গান্ধী ভারতে কংগ্রেসকে মুসলিম পার্টি বানাতে চায়। এর থেকে ভালো হবে, উনি ইসলাম ধর্ম গ্রহণ করে পাকিস্তান চলে যাক। যদি রাহুল গান্ধী পাকিস্তানে নির্বাচনে লড়েন, তাহলে উনি পাকিস্তানের (Pakistan) প্রধানমন্ত্রী ইমরান খানকে (Imran Khan) হারিয়ে প্রধানমন্ত্রী হতে পারবেন।

ওয়াসিম রিজভি একটি ভিডিও বার্তা জারি করে বলেন, ‘রাহুল গান্ধী যেভাবে ভারতে কংগ্রেসকে একটি মুসলিম পার্টি বানিয়ে ভেদাভেদের রাজনীতি করছেন, সেটা ভারতের জন্য খুবই বিপদজনক। রাহুল গান্ধী ভারতের উপর দয়া করুক। ইসলাম কবুল করে উনি পাকিস্তানে কংগ্রেস পার্টির মাটি শক্ত করুক। পাকিস্তানে গান্ধী পরিবারের অনেক ভক্ত আছে।”

উনি আরও বলেন, ‘পাকিস্তান যদি কংগ্রেস পার্টি রাজনীতি করে, তাহলে ইমরান খানকে হারিয়ে পূর্ণ সংখ্যাগরিষ্ঠতার সরকার বানাতে পারবে। আর রাহুল গান্ধী এটা অবশ্যই করতে পারবে। রাহুল গান্ধী পাকিস্তানের প্রধানমন্ত্রী হতে পারবেন। ভারতে মোদী জির হাতে সম্পূর্ণ ভাবে সুরক্ষিত আছে। দয়া করে ভারতের উপরে দয়া করুন আর এনআরসি নিয়ে মুসলিমদের বিভ্রান্ত করার চেষ্টা বন্ধ করুন।”

প্রসঙ্গত, কংগ্রেসের অনেক নেতা সমেত রাহুল গান্ধীও সিএএ আর এনআরসির বিরোধিতা করেছেন। সম্প্রতি রাহুল গান্ধী নিজের ট্যুইটার হ্যান্ডেলে পোস্ট করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উপর ব্যাক্তিগত হামলাও করেছেন। রাহুল গান্ধী লিখেছিলেন, ‘আরএসএস এর প্রধানমন্ত্রী ভারত মাতাকে মিথ্যে বলে।” ওনার এই বক্তব্য দেশে বানানো ডিটেশন সেন্টার নিয়ে ছিল।