নতুন খবরপশ্চিমবঙ্গ

ভোট শুরুর আগে তৃণমূল কর্মীদের পেটানোর অভিযোগ বিজেপির বিরুদ্ধে

কেশিয়ারিঃ বিজেপির পোলিং এজেন্টকে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠলো তৃণমূলের বিরুদ্ধে। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে শাসক দল। ঘটনাটি ঘটেছে কেশিয়ারি বিধানসভার বেগমপুরের। আরেকদিকে, পুরুলিয়ায় শাসক দলের কর্মীদের মারধরের অভিযোগ উঠলো বিজেপির বিরুদ্ধে। জানা গিয়েছে এই ঘটনার দুজন তৃণমূল কর্মী আহত হয়েছে। যদিও সমস্ত অভিযোগ খারিজ করেছে গেরুয়া শিবির।

বিজেপি পোলিং এজেন্ট

শনিবার সকাল থেকে শুরু হল বাংলায় নির্বাচন প্রক্রিয়া। আজ মোট ৩০টি আসনে নির্বাচন প্রথম দফার নির্বাচন হচ্ছে। বাঁকুড়া, পুরুলিয়া, দুই মেদিনীপুর ও ঝাড়গ্রামের কয়েকটি আসনে ভোট নেওয়া হচ্ছে আজ। আর আজ প্রথম দফার নির্বাচনের দিনেই উদ্ধার হল বিজেপি কর্মীর দেহ।

গতকাল শালবনিতে এক বিজেপি কর্মীর দেহ উদ্ধার হয়েছিল। লালমোহন সোরেন নামের ওই বিজেপি কর্মীর দেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয়েছিল। বিজেপি তরফ থেকে অভিযোগ করা হয়েছিল যে, তৃণমূলের গুণ্ডারা লালমোহন সোরেনকে মেরে ঝুলিয়ে দিয়েছে।

আরেকদিকে, শুক্রবার রাত থেকে নিখোঁজ থাকা বিজেপি কর্মীর দেহ আজ কেশিয়ারিতে উদ্ধার হয়েছে। এই ঘটনায় তৃণমূলের দিকে অভিযোগের আঙুল তুলেছে বিজেপি। সকাল বেলায় বাড়ির উঠোনেই ওই বিজেপি কর্মীর দেহ উদ্ধার হয়েছে।

Related Articles

Back to top button