নতুন খবররাজনীতি

আমরা মহত্মা গান্ধীর সন্মান করি, ওনার উচিৎ বীর সাভারকারের সন্মান করা! রাহুলকে তোপ শিবসেনার

বিনায়ক দামোদর সাভারকরকে (Veer Savarkar) নিয়ে কংগ্রেস (Congress) নেতা রাহুল গান্ধীর (Rahul Gandhi) বয়ান নিয়ে বিতর্ক সৃষ্টি হয়েছে। শিবসেনা সাংসদ সঞ্জয় রাউত (Sanjay Raut) রাহুল গান্ধীর নাম না নিয়েই বলেন, আমরা মহত্মা গান্ধী আর পণ্ডিত নেহেরু দুজনের সন্মান করি। কিন্তু বীর সাভারকারের কোনদিনও অপমান করবেন না। বুদ্ধিমানদের জন্য ইশারাই যথেষ্ট।

সঞ্জয় রাউত ট্যুইট করে বলেন, বীর সাভারকার শুধু মহারাষ্ট্রই না, গোটা দেশের কাছে আদর্শ। সাভারকারের নাম গোটা দেশের জন্য গর্বের বিষয়। সাভারকারও দেশের জন্য বলিদান দিয়েছেন। এরকম ব্যাক্তি সবার কাছে পূজনীয়। এই ব্যাপারে আমরা কোন সমঝোতা করবনা।

আপনাদের জানিয়ে রাখি, দিল্লীর রামলীলা ময়দানে কংগ্রেস ভারত বাঁচাও র‍্যালি করেছে আজকে। ওই র‍্যালিতে কংগ্রেসের প্রাক্তন সভাপতি তথা কেরলের ওয়ানাড এর সাংসদ রাহুল গান্ধী মোদী সরকারের নীতি নিয়ে কেন্দ্রের উপর হামলা করেন। এই র‍্যালিতে উনি রেপ ইন্ডিয়া বয়ান নিয়ে বলেন, আমি ক্ষমা চাইবনা। আমার নাম রাহুল সাভারকার না, আমার নাম রাহুল গান্ধী আর আমি সত্যি কথার জন্য ক্ষমা চাইবনা।

র‍্যালিতে কংগ্রেস সাংসদ বলেন, আমার নাম রাহুল সাভারকার না, আমার নাম রাহুল গান্ধী। মরে যাব কিন্তু ক্ষমা চাইবনা। আমি সত্যি কথার জন্য ক্ষমা চাইবনা। ক্ষমা নরেন্দ্র মোদীকে চাইতে হবে। অমিত শাহকেও ক্ষমা চাইতে হবে। এই দেশের শক্তি ছিল দেশের আর্থিক অবস্থা, যেটা নরেন্দ্র মোদী প্রধানমন্ত্রী হওয়ার পর নষ্ট করে দিয়েছে। কালোধন নিয়ে সরকার মিথ্যে কথা বলেছে।

Related Articles

Back to top button