Press "Enter" to skip to content

ঘরে ঢুকে ঢুকে বিজেপি কর্মীদের মারধর করছে লুঙ্গিবাহিনী! নিঃশ্চুপ বিজ্ঞাপনলোভী দালাল মিডিয়া

শেয়ার করুন -

মমতা ব্যানার্জীর পার্টি জয়লাভ করতেই রাজ্যজুড়ে লুঙ্গিবাহিনীর ব্যাপক তান্ডব শুরু হয়েছে। একের পর এক বিজেপি কর্মীর মৃত্যুর খবর সামনে আসছে। বেশিরভাগ ক্ষেত্রে পিটিয়ে হত্যা বলে জানা যাচ্ছে। কোথাও কোথাও গুলিও চালানো হচ্ছে। নন্দীগ্রাম থেকে শুরু করে শীতলকুচি সব জায়গায় লুঙ্গিবাহিনী তাদের জেহাদি রূপ ধারণ করেছে। যদিও মেন স্ট্রিম মিডিয়া এই বিষয়ে কোনোরকম খবর করতে রাজি নয়।

ছেলের প্রাণ বাঁচাতে গিয়ে বিজেপি কর্মীর এক মায়ের প্রাণ গেছে। মহিলার নাম শোভা রানি মন্ডল বলে জানা গেছে। বেশকিছু ভিডিও সোশ্যাল মিডিয়ায় লাগাতার ভাইরাল হচ্ছে। যেখানে তৃণমূল গুন্ডাদের বিজেপি কর্মীদের বাড়িতে ঢুকে ঢুকে আক্রমন করতে দেখা যাচ্ছে।

এমন ভয়াবহ পরিস্থিতি থেকে বিজেপি কর্মীদের বাঁচানোর জন্য সোশ্যাল মিডিয়ায় অনেকে দেশের স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে আবেদন জানিয়েছেন। টুইটারে অমিত শাহকে ট্যাগ করে বেশকিছু হ্যাশট্যাগ চলতেও দেখা যাচ্ছে। তবে অদ্ভুতভাবে নিজেদের নিরপেক্ষ বলে দাবি করা মিডিয়াগুলি নিশ্চুপ হয়ে পড়েছে।

বলা হয় সংবাদমাধ্যম গণতন্ত্রের সদা-জাগ্রত প্রহরী, গণদেবতার বিচারশালায় সে নিপীড়িত মানুষের পক্ষে সমর্থন করে। তবে বর্তমান পরিস্থিতিতে যেভাবে এক বড়ো অংশের সংবাদ মাধ্যম দালালি শুরু করেছে তা সত্যিই সকলকে অবাক করছে।

সম্ভবত সরকারের থেকে বিজ্ঞাপন পাওয়ার লোভে তারা রাজ্যে চলা এই হিংসাকে এড়িয়ে যেতে শুরু করেছে। স্বরাষ্ট্রমন্ত্রক এই হিংসার বিষয়ে পশ্চিমবঙ্গ সরকারের থেকে রিপোর্ট চাওয়া হয়েছে।