Press "Enter" to skip to content

“রাতে খেলা হবে”- বিজেপি করা মহিলাদের হুমকি দিচ্ছে লুঙ্গিবাহিনী

শেয়ার করুন -

সংখ্যালঘুদের একজোট করে চারটে পাকিস্তান গড়তে পারি। এমন হুমকি দিয়েছিল তৃণমূল নেতা শেখ আলম। আর এখন পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রান্ত থেকে যে খবর আসছে তা যেন তাদের উদেশ্য এর দিকে ইঙ্গিত দিচ্ছে। নানুর, পূর্ব বর্ধমান, ক্যানিং, বেদবেড়িয়া, মেদিনীপুরের বহু এলাকা থেকে হিন্দুদের উপর আক্রমনের খবর সামনে আসছে। অনেক হিন্দু এক জেলা ছেড়ে অন্য জেলায় যাচ্ছেন। আবার অনেক মানুষ রাজ্য ছেড়ে অসমে গিয়ে ঠাঁই নিয়েছেন।

বহু বিজেপি কর্মীর বাড়িঘর লুটপাট করে জ্বালিয়ে দেওয়া হয়েছে। মহিলাদের শোষণ করার বহু ঘটনাও সোশ্যাল মিডিয়ায় মধ্যে দিয়ে সামনে আসছে। দক্ষিণ ২৪ পরগনা জুড়ে বহু এলকায় হিন্দুরা ঘরবাড়ি ছাড়া। দক্ষিণ ২৪ পরগনার বহু বিজেপি কর্মী আমাদের এও জানিয়েছেন যে তাদের যে কোনো সময়ে মৃত্যু ঘটতে পারে। কেন্দ্রীয় বাহিনী না নামলে তাদের বাড়ি ফেরা অসম্ভব বলে দাবি করা হচ্ছে। অনেকে রাজ্যে রাষ্ট্রপতি শাসন লাগু করার দাবি তুলেছেন।

বহু ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে যা রাজ্য এবং পুরো দেশের প্রশাসনিক ব্যাবস্থার উপর প্রশ্ন তুলেছে। কিছু ভাইরাল ভিডিওতে মহিলারা অভিযোগ করেছেন যে তাদেরকে “রাতে খেলা হবে” এই ভাষায় হুনকি দেওয়া হচ্ছে। এক মহিলা বলেন, “যদি বাড়ির পুরুষ পলায়ন করে তাহলে সেই বাড়ির মেয়ে, মহিলাদের টেনে এনে খেলা হবে এমন কথা বলা হচ্ছে।”

মহিলা আরো বলেন, “তৃণমূলের গুন্ডারা বলেছে কান টানলে মাথা আসে। মেয়েদের রেপ করবো তাহলে সব বেরিয়ে আসবে।” প্রসঙ্গত জানিয়ে দি, রাজ্যজুড়ে এমন অশান্তি চললেও এই ঘটনাগুলিকে ধামাচাপা দেওয়ার ব্যাপক চেষ্টা চালাচ্ছেবেশকিছু দালাল মিডিয়ায়।

তারা মূলত মানুষের দৃষ্টি মমতার শপথ গ্রহণের দিকে ঘোরাতে লেগে পড়েছে।