নতুন খবরবিনোদন

ছেলে সলমনকে ছোবল দেওয়া সাপটির সঙ্গে শেষমেশ কী করা হল? জানালেন বাবা সেলিম খান

মুম্বইঃ জন্মদিনের আগেই বড় ফাঁড়া গেল বলিউড (Bollywood) অভিনেতা (Actor) সলমন খানের (salman khan)। ক্রিসমাসের রাতে সাপে কামড়ায় ভাইজানকে। জন্মদিনের আগে আগে প্রস্তুতি সারতে পানভেলে নিজের ফার্ম হাউসে গিয়েছিলেন অভিনেতা। বড়দিনের রাতে বাগানে বসে বন্ধুবান্ধবদের সঙ্গে গল্প করছিলেন তিনি। তখনি ঘটে এই অঘটন।

এক সর্বভারতীয় সংবাদ মাধ‍্যমকে সলমনের বাবা সেলিম খান (salim khan) জানান, ঘটনার আঅস্মিকতায় খুবই ভয় পেয়ে গিয়েছিলেন সকলে। সলমন সঙ্গে সঙ্গে কাছের এক স্বাস্থ‍্যকেন্দ্রে ছুটে যান ইঞ্জেকশন নিতে। তবে ভাগ‍্যক্রমে জানা যায় যে সাপটি বিষধর ছিল না। ফার্ম হাউসে ফিরে বেশ কিছুক্ষণ বিশ্রাম নেন সলমন। আপাতণ তিনি ভাল আছেন বলেই জানিয়েছেন সেলিম।

যে সাপটি ভাইজানকে কামড়েছিল শেষমেষ সেটার কী পরিণতি হল? প্রশ্নের উত্তরে সেলিম খান জানান, তাঁদের ফার্ম হাউসে কর্মচারীরা মাঝে মধ‍্যেই সাপ, বিছের কামড় খেয়ে থাকেন। তবে আশেপাশের জঙ্গলে যে সাপগুলো রয়েছে চারা বেশিরভাগই বিষধর নয়। সলমনকে সাপে কামড়ানোর খবর পেয়েই ছুটে পেয়ে এসেছিলেন কর্মচারীরা।

তাঁরা সাপটিকে ধরে ফেলে সঙ্গে সঙ্গে। সেলিম বলেন, “আমি কর্মচারীদের বলে রেখেছিলাম যে সাপ বিষধর না হলে যেন না মারা হয়। যখন জানা গেল যে সাপটিতে বিষ ছিল না তখন ওটাকে জঙ্গলে ছেড়ে আসা হয়। ফার্ম হাউস থেকে নিরাপদ দূরত্বে।”

আগামী ২৭ ডিসেম্বর ৫৬ তে পা দেবেন সলমন। গত বছরেও পানভেলের ফার্ম হাউসেই জন্মদিন পালন করেছিলেন তিনি। এমনকি লকডাউনের সময়েও অনেকদিন ফার্ম হাউসে কাটিয়েছিলেন সলমন। সঙ্গে ছিলেন জ‍্যাকলিন ফার্নান্ডেজও। ফার্ম হাউসেই দুজনে মিলে একটি মিউজিক ভিডিও শুট করেছিলেন।

Related Articles

Back to top button