নতুন খবরপশ্চিমবঙ্গ

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে ‘মুত্র বিসর্জন” করার এই ছবিটি, কে ইনি?

কলকাতাঃ চারিদিকে চলছে নির্বাচনী প্রস্তুতি। আগামী ১০ এপ্রিল চতুর্থ দফার নির্বাচন। রাজ্যের পাঁচ জেলার ৪৪টি আসনে ভোটগ্রহণ হবে। সমস্ত রাজনৈতিক দলের নেতা-নেত্রীরা কখনো উত্তরবঙ্গ, কখনো দক্ষিণবঙ্গে প্রচার করছেন। মমতা বন্দ্যোপাধ্যায় আজ কোচবিহারে দুটি জনসভা করে কলকাতায় ফিরে যাদবপুরে একটি সভা করছেন। তিনি যে বিজেপিকে এক ইঞ্চিও জমি ছাড়তে প্রস্তুত নন, সেটা ওনার রনংদেহী মনোভাব দেখেই বোঝা যাচ্ছে।

আর এই নির্বাচনী প্রচারের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে একটি ছবি। ওই ছবিতে একজন ব্যক্তিকে প্রকাশ্য রাস্তায় থাকা মমতা বন্দ্যোপাধ্যায়ের পোস্টারের পাশে মুত্র বিসর্জন করতে দেখা যাচ্ছে। ওই ব্যক্তির সামনে একটি সাদা গাড়িও দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে।

এছাড়াও ওই সাদা গাড়ির সামনে একটি পুলিশের ব্যারিকেড দেখা যাচ্ছে, যেখানে বড়বড় হরফে লেখা আছে ‘কলকাতা পুলিশ” সোশ্যাল মিডিয়ায় এই ছবিটি দুরন্ত গতিতে ভাইরাল হচ্ছে। ডিম্ভাত নামের একটি ফেসবুক পেজ এই ছবিটি তাঁদের পেজে শেয়ার করে ক্যাপশনে লিখেছে, ‘পশ্চিমবঙ্গ দিচ্ছে ডাক, পার্থবাবু একটি শৌচালয় পাক।”

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিতে থাকা ব্যক্তির মুখ দেখা যাচ্ছে না। কিন্তু ওনার শরীরের গঠন ওনেকটা পার্থ চট্টোপাধ্যায়ের মতন দেখা যাচ্ছে। তবে ডিম্ভাত পেজটি সরাসরি পার্থ চট্টোপাধ্যায়ের নাম লেখেনি। তাঁরা শুধু পার্থবাবু লিখেছে।

তবে কবেকার, কোথাকার আর কার ছবি সেটা আমাদের পক্ষে যাচাই করা সম্ভব হয়নি। এটা পার্থ চট্টোপাধ্যায়ের Look-alike ও হতে পারে। চকচক করলেই যে সোনা হবে সেটা যেমন বলা যায় না। তেমনই ওরকম শারীরিক গঠন হলেই যে পার্থ চট্টোপাধ্যায় হয়ে যাবেন, সেটাও বলা যায় না।  আমরা এই খবরটি লেখা পর্যন্ত ডিম্ভাত ফেসবুক পেজে এই ছবিটিতে প্রায় ১.২ হাজার লাইক, ৩৫০-র বেশি শেয়ার আর ৫০-র বেশি কমেন্ট পড়েছে।

Related Articles

Back to top button