খেলানতুন খবরভারতবর্ষ

এই শর্তে শোয়েব মালিককে বিয়ে করেছিলেন সানিয়া মির্জা, বহু বছর পর হল খোলসা

নয়া দিল্লিঃ ক্রীড়া জগতের পরিচিত নাম সানিয়া মির্জাকে সবাই চেনেন। শুধু দেশ নয়, বিশ্ববাসী তার ক্রীড়া নৈপুণ্যের কথা জানে। তার খেলাধুলার পারফরম্যান্স এত ভালো ছিল যে, তার সামনে কেউ দাঁড়াতে পারত না। সানিয়া মির্জা ভারতের হয়ে অনেক পদক জিতেছেন। যাইহোক, সানিয়া মির্জা প্রায়শই শিরোনামে থাকেন। কিন্তু এবার সানিয়া তার খেলার জন্য নয়, স্বামীর সামনে রাখা শর্তের কারণে আলোচনায়।

আপনাদের বলে দিই যে, সানিয়া মির্জা ভারতের অন্যতম সেরা খেলোয়াড়। তবে ভারতীয় কোনো নাগরিককে নয়, পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিককে বিয়ে করেছেন তিনি। তার বিয়ে নিয়ে বেশ সমালোচনাও হয়েছিল। সানিয়া তার সিদ্ধান্তের কারণে ভারতের মানুষের কাছ থেকে অনেক ভালোমন্দ শুনেছেন। কিন্তু তিনি সিদ্ধান্ত না বদলে বিয়ে করেন পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিককে। তবে বিয়ের আগে তিনি স্বামী শোয়েব মালিকের সামনে একটি শর্ত রেখেছিলেন। যা শোনার পর প্রত্যেক ভারতীয় তাঁকে নিয়ে গর্বিত হবেন। স্বামী শোয়েব মালিকের সামনে তিনি শর্ত দিয়েছিলেন যে, বিয়ে করে পাকিস্তানে গেলেও তিনি সবসময় ভারতীয় নাগরিক থাকবেন।

এছাড়াও তিনি বলেছিলেন, তিনি সর্বদা শুধুমাত্র ভারতকে সমর্থন করবেন। সানিয়া মির্জার এই শর্ত মেনেও নেন শোয়েব। তবে, সানিয়াকে অনেক সময় পাকিস্তানকেও সমর্থন করতে দেখা গিয়েছে। বিশেষ করে তাঁর স্বামী শোয়েব মালিককে। আপনাদের বলে দিই যে, সানিয়া মির্জা শোয়েব মালিককে বিয়ে করার পরেও ভারতের হয়ে খেলেছেন এবং ভারতের জন্য খ্যাতি এনেছিলেন। বিয়ের পরও ভারতের হয়ে অনেক পদক জিতেছেন সানিয়া মির্জা।

আমরা যদি সানিয়া মির্জা এবং শোয়েব মালিকের সম্পর্কের কথা বলি, তবে তারা দুজনেই ১২ এপ্রিল ২০১০ সালে একে অপরকে বিয়ে করেছিলেন। একই সাথে তাদের দুজনের একটি আদরের ছেলেও রয়েছে। যার নাম ইজান। সানিয়া মির্জা ও শোয়েবের মধ্যে খুব ভালো সম্পর্ক রয়েছে। দুজনেই একে অপরকে খুব ভালোবাসেন। দুজনেই প্রায়ই সোশ্যাল মিডিয়ায় মজার এবং সুন্দর ভিডিও শেয়ার করেন। দুজনেরই এই ভিডিওগুলো ভক্তদের বেশ পছন্দও হয়।

Related Articles

Back to top button