অপরাধনতুন খবরভারতবর্ষ

পাকিস্তানের জয়ে উল্লাস করেছিল স্ত্রী ও শ্বশুরবাড়ির লোকেরা, থানায় গেল জামাই

রামপুরঃ টি-২০ (Twenty20) বিশ্বকাপে ভারতের (India) বিরুদ্ধে পাকিস্তানের (Pakistan) জয়ের পর দেশের বিভিন্ন অংশে উৎসব উদযাপন করা হয়েছিল। দেশের বিভিন্ন রাজ্য থেকেই পাকিস্তানের জয়ে বাজি ফাটানোর খবর সামনে এসেছিল। এরকম খবর প্রকাশ্যে আসার পর পুলিশ তাঁদের বিরুদ্ধে পদক্ষেপও নেয়। আর এরকমই এই মামলা সামনে আসছে উত্তর প্রদেশের রামপুর থেকে। সেখানে এক যুবক তাঁর শ্বশুর বাড়ির লোকেদের বিরুদ্ধেই থানায় মামলা দায়ের করেছে।

যুবকের অভিযোগ, পাকিস্তানের কাছে ভারত হেরে যাওয়ার পর তাঁর শ্বশুর বাড়ির লোকেরা খুশি পালন করে আর হোয়াটস অ্যাপ স্ট্যাটাসও দেয়। প্রাপ্ত তথ্য অনুযায়ী, ওই যুবক নিজের স্ত্রী সমেত শ্বশুর, শাশুড়ি আর বাকিদের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছে। পুলিশ ওই যুবকের অভিযোগের পর পদক্ষেপ নেওয়ার আশ্বাস দিয়েছে।

পুলিশ এই মামলার বিষয়ে জানায়, যেই যুবক মামলা দায়ের করেছে তাঁর স্ত্রী বিয়ের পর থেকেই বাপের বাড়িতেই থাকে। দুইজনের মধ্যে কোনও একটি বিষয়ে বিবাদের সৃষ্টি হয় আর মামলা তালাক পর্যন্ত চলে যায়। যুবকের স্ত্রী তাঁর স্বামীর বিরুদ্ধে পণ নিয়ে অত্যাচারের অভিযোগও দায়ের করেছে। এবার যুবকও ঝোপ বুঝে কোপ মেরে তাঁর শ্বশুরবাড়ির লোকেদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

আপনাদের জানিয়ে দিই, গত ২৪ অক্টোবর টি-২০ বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে ভারত পরাজিত হয়। এরপর দেশের বিভিন্ন অংশে পাকিস্তান সমর্থকদের জশন করতে দেখা যায়। রাজস্থানের এক শিক্ষিকা এমনই জশন করে বিপাকে পড়েন। তাঁকে চাকরি থেকে বরখাস্ত করে দেয় স্কুল কর্তৃপক্ষ। এমনকি তাঁর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে তাঁকে আদালত পর্যন্ত টেনে নিয়ে যাওয়া হয়।

Related Articles

Back to top button