নতুন খবরভারতবর্ষ

আমার স্বামীর কিছু হলে রাজ্য সরকার ও জাতীয় ব্যাবস্থা দায়ী থাকবে: অর্নব গোস্বামীর স্ত্রী

রিপাবলিক টিভির এডিটর ইন চিফ অর্নব গোস্বামীকে মুম্বাই পুলিশ জেলের মধ্যে অত্যাচার করছে বলে অভিযোগ উঠেছে। অনেকে আশঙ্কা প্রকাশ করেছেন যে অর্নব গোস্বামীকে মারার প্ল্যান হতে পারে। অপরাধীদের মধ্যে মারামারি লেগে যাওয়ার দরুন অর্নব গোস্বামীর মৃত্যু হয়েছে বলে দাবি করা হতে পারে বলে অনেকে আশঙ্কা করছেন। অর্থাৎ পুরো পরিকল্পনা করে অর্নব গোস্বামীকে শেষ করে দেওয়ার ষড়যন্ত্র চলছে বলে অভিযোগ উঠেছে।

মহারাষ্ট্রের পুলিশ অর্নব গোস্বামীকে তেলোজা জেলে রেখেছে যেখানে বহু কুখ্যাত অপরাধী রয়েছে বলে মনে করা হয়। কিছুজন বলেছেন দাউদ ইব্রাহিমের সাথে লিংক থাকা অপরাধীরাও ওই জেলে থাকে। পরিস্থিতি এতটাই ভ’য়ানক হয়ে উঠেছে যে দেশব্যাপী মানুষ এই ঘটনার উপর কেন্দ্র সরকারের হস্তক্ষেপ চেয়েছেন।

কেন্দ্র সরকার অর্নব গোস্বামীকে মুক্ত করার জন্য যেন কিছু একটা ব্যাবস্থা গ্রহণ করে তার উপর জোর দিচ্ছে দেশের জনগণ। এর মধ্যে অর্নব গোস্বামীর স্ত্রী সয়ামব্রতা রায় গোস্বামী বড়ো বিবৃতি দিয়েছেন। অর্নব গোস্বামীর স্ত্রী বলেছেন যে তার স্বামীর যদি কোনো ক্ষতি হয় তাহলে এর জন্য পুরো সরকার ও সমগ্ৰ জাতীয় ব্যাবস্থা দায়ী থাকবে।

অর্নব গোস্বামীর স্ত্রী বলেছেন যে মহারাষ্ট্রের পুরো প্রশাসন রাজনৈতিক হিং’সা দ্বারা প্রেরিত হয়ে গণতন্ত্রের স্তম্ভের উপর আঘাত হানছে। প্রসঙ্গত জানিয়ে দি, আজ অর্নব গোস্বামীকে পুলিশ ভ্যানে দেখা গেছে।

পুলিশ ভ্যানে কালো কাপড়ের আড়ালে অর্নব গোস্বামীকে নিয়ে যাওয়া হচ্ছিল। প্রচন্ড হওয়ার দরুন কাপড় সরে যায় তখন অর্নব গোস্বামী মিডিয়া কর্মীদের কাছে পুলিশ দ্বারা তার উপর হওয়া অ’ত্যাচারের কথা বলেন এবং দেশবাসীর কাছে সাহায্য চান।

Related Articles

Back to top button