নতুন খবরভারতবর্ষ

জেলে থেকে ছাড়া পেয়ে কী করবেন শাহরুখ পুত্র, তদন্তকারীদের জানালেন আরিয়ান খান

মুম্বাইঃ শাহরুখ খানের (Shah Rukh Khan) ছেলে আরিয়ান খান (Aryan Khan) মাদক কাণ্ডে মুম্বাইয়ের আর্থার রোড জেলে বন্দি রয়েছেন। আরিয়ান খানের জামিনের আর্জির মামলায় রায় সুরক্ষিত রাখা হয়েছে। আগামী ২০ অক্টোবর তাঁর জামিনের মামলার রায়দান হতে পারে। তাঁর আগে তাঁকে জেলেই থাকতে হবে। আর এরই মধ্যে শোনা যাচ্ছে যে, আরিয়ান খান NCB আধিকারিকদের বলেছেন যে, তিনি জেল থেকে ছাড়া পাওয়ার পর গরিবদের সাহায্য করবেন।

PTI-র একটি রিপোর্ট অনুযায়ী, NCB-র জোনাল ডায়রেক্টর সমীর ওয়াংখেড়ে নিজের টিমের সঙ্গে সম্প্রতি আরিয়ান খানের কাউন্সিলিং করেছিলেন। সেই সময় আরিয়ান খান তাঁদের বলেছিলেন, জেল থেকে বাইরে বের হওয়ার পর তিনি গরিবদের সাহায্য করবেন। কাউন্সিলিংয়ে আরিয়ান এও বলেছিলেন যে, আমি কখনও এমন কিছু ভুল করিনি যার জন্য আমাকে নিয়ে চর্চা হবে। পাশাপাশি আরিয়ান এও বলেছিলেন, ‘আমি একদিন এমন কিছু করব, যার জন্য আপনারা আমার উপর গর্ব করবেন।”

মনে করিয়ে দিই, ক্রুজ ড্রাগস পার্টি মামলায় অভিযুক্ত আরিয়ান খানের জামিনের আর্জিতে গত বৃহস্পতিবার শুনানি হয়েছিল। জামিনের আবেদনে শুনানির পর রায়দান ২০ অক্টোবর পর্যন্ত সুরক্ষিত রাখা হয়। একদিকে আরিয়ান খানকে জামিনে মুক্ত করার জন্য তৎপর ছিলেন তাঁর আইনজীবী। অন্যদিকে, NCB আরিয়ান খানকে কোনওমতেই জেলের বাইরে দেখতে চায়নি।

আর্থার রোড জেলে আরিয়ান খান এখন কয়দি নম্বর N956 বলেই পরিচিত। উল্লেখ্য, জেলে বন্দিদের কখনও তাঁদের নাম ধরে ডাকা হয়না। তাঁদের একটি ইউনিক নম্বর দেওয়া হয়, সেটাই তাঁদের জেলের পরিচয় হয়ে ওঠে। বিভিন্ন মিডিয়া রিপোর্টস অনুযায়ী, আরিয়ান খান জেলে ঠিকমতো খাবার পর্যন্ত খাচ্ছেন না। উনি পারলে-জি বিস্কুট খেয়েই দিন কাটাচ্ছেন। এমনকি উনি স্নানও করছেন না বলে জানা গিয়েছে। তবে সবাই আগামী ২০ অক্টোবরের জন্য অপেক্ষা করছে, সেদিনই আরিয়ান খানের জামিনের রায় ঘোষণা হবে।

Related Articles

Back to top button